সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডির, জবানবন্দিতে পিয়াসা

স্টাফ রিপোর্টার॥
সিআইডির তিনদিন রিমান্ড শেষে বৃহস্পতিবার আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে পিয়াসা এই অস্ত্রের বিষয়ে জানিয়েছেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত রাতে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জবানবন্দিতে উজি অস্ত্রহাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল সেই ছবিটি নিজের নয় বলে দাবি করেছেন তিনি। তিনি জানান, অত্যাধুনিক এই অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনিরের। তার অফিসে বসেই অস্ত্রহাতে এই ছবি তোলেন বলে জানান পিয়াসা।

তিনি বলেন, তিনদিনের রিমান্ড শেষে আজ ফারিয়া মাহাবুব পিয়াসাকে আদালতে প্রেরণ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

তিনি তার জবানবন্দির একটি অংশে উল্লেখ করেন, অস্ত্রহাতে তার একটি ছবি ভাইরাল হয়। অস্ত্রটি ইনডেক্স গ্রুপের এমডি সাফিউল্লাহ আল মুনির ওরফে ইনডেক্স মুনির তার অফিসে প্রদর্শন (Show off) করে। তিনি ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এবং তিনি অস্ত্রটি হাতে নিলে সেই ছবিই ভাইরাল হয়। তার ধারণা ছবিটি তার শ্বশুর ভাইরাল করেছেন।

গত ১ আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেয়া হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba