রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

আমরা একসঙ্গেই আছি, বললেন আমির খান 

অন্যদিগন্ত ডেস্ক ।।

১৫ বছরের সংসার ভেঙেছে বলিউড সুপারস্টার আমির খান ও প্রযোজক কিরণ রাওয়ের। শনিবার (০৩ জুলাই) তারা যৌথ বিবৃতিতে বিষয়টি ঘোষণা দেন।

কিন্তু আমিরভক্তরা কিছুতেই বিষয়টি মেনে নিতে পারছে না। সামাজিক মাধ্যমে নানাভাবে তাদের ডিভোর্সের বিষয়টি নিয়ে সমালোচনা চলছেই!

এমন পরিস্থিতিতে, ভক্তদের আশার বাণী শোনালেন আমির খান। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিচ্ছেদের ঘোষণার একদিনের মাথায় জুম মিটিংয়ে সাবেক স্ত্রী কিরণ রাওকে নিয়ে হাজির হয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। দু’জন পাশাপাশি হাসি মুখে বসেছেন। কিরণের হাত ধরে আমির খান জানান, তারা অনেক খুশি এবং এখনো একে অপরের সঙ্গেই আছেন। ৪১ সেকেন্ডের এমন একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সামাজিক মাধ্যমে।

ভিডিওতে আমির খান বলেন, ‘আপনারা হয়তো অনেক কষ্ট পেয়েছেন, বিষয়টি ভালো লাগেনি, হয়তো চমকেও গিয়েছেন। কিন্তু আপনাদের শুধু এইটুকুই বলব, আমরা দু’জন অনেক খুশি এবং এখনো একই পরিবার। আমাদের সম্পর্কের পরিবর্তন হয়েছে, কিন্তু আমরা এখনো একে অপরের সঙ্গেই আছি। তাই আপনারা অন্যকিছু ভাববেন না। আমাদের জন্য দোয়া করবেন। ’

এদিকে শনিবার এক যৌথ বিবৃতে আমির-কিরণ বলেন, ‘এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালোবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে। ’

আমির-কিরণ আরও জানান, তারা আলাদা থাকলেও একমাত্র ছেলে আজাদের প্রতি কর্তব্য পালন করবেন দু’জনেই। তাদের এই বিচ্ছেদের প্রভাব পেশাগত কাজের কোনো ক্ষতি করবে না।

২০০২ সালে প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ‘লগন’ সিনেমার সেটে কিরণের সঙ্গে আমিরের প্রথম পরিচয় হয়। দীর্ঘদিন ‘লিভ ইন রিলেশন’ থেকে ২০০৫ সালে তারা বিয়ের করেন। সারোগেসির মাধ্যমে ২০১১ সালে জন্ম নেয় তাদের একমাত্র পুত্র সন্তান আজাদ।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba