সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

ইসলামপুরে প্রধানমন্ত্রীর উপহার ঘর পিএমও টিম পরিদর্শনে সন্তোষ প্রকাশ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ।।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) টিম মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার জামালপুরের ইসলামপুর উপজেলায় আশ্রয়ন-২ প্রকল্পের ১ম ও ২য় পর্যায়ের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন ।

শনিবার (পিএমও) বিকালে ইসলামপুরে আসলে ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম তাদের স্বাগত জানান। পরে পিএমও টিম ইসলামপুর সদর ও বেলগাছা ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় আশ্রয়ন-২ প্রকল্পের নির্মিত কিছু ঘর পরিদর্শন করেন। পরিদর্শনে তারা এসব ঘরের নির্মাণ ও গুণগত মান অনুমোদিত ডিজাইন এবং প্রাক্কলন অনুযায়ী ঘর নির্মাণ হয়েছে কিনা ক্ষতিয়ে দেখেন।

পরিদর্শনের সময় প্রধানমন্ত্রীর কার্যালয়ের(পিএমও)প্রকল্প প্রকৌশলী আবুল কালাম আজাদ,সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম, উপ সহকারী প্রকৌশলী জাহিদুল ইসলাম সুবিধাভোগীদের নিকট নানা বিষয় জিজ্ঞাসা করেন এবং ঘরের দেয়াল ও চারপাশ দেখে নির্মান কাজের সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শন সময় পচাবহলা গ্রামের সুভিধাভোগী বুধু মন্ডল ও সখিনা বেগম সন্তুষ্টি প্রকাশ করে বলেন, ‘প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পেয়ে সুখে আছি।’ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করেন তিনি।

জানা গেছে, মুজিবশর্তবর্ষ উদযাপন উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য পুনর্বাসনে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার প্রথম পর্যায়ে ৮৮ ও ২য় পর্যায়ে ২০০ ঘর নির্মাণ করা হয়েছে।

পরিদর্শন সময় এছাড়াও উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম, ইসলামপুর উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসানসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানরা।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম জানিয়েছেন, পিএমও টিম ইসলামপুর উপজেলায় নির্মিত প্রধানমন্ত্রীর উপহার ঘর দেখে সন্তোষ প্রকাশ করেছেন এবং প্রধানমন্ত্রীর উপহার ঘরগুলি যেন নির্মাণ কাজে অনিয়ম ও ক্ষতিগ্রস্ত যেন না হয় সে জন্য সর্তক থাকার পরামর্শ দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba