শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:২২ অপরাহ্ন

উত্তরায় কুলাঙ্গার সুদ্বীপ্ত মন্ডলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

নেয়ামতুল্লাহ আমিন ।।

বিশ্ব নবীর অবমাননাকারী নওয়াব হাবিবুল্লাহ স্কুলের শিক্ষিকা সুদ্বীপ্ত চক্রবর্তীর কু-সন্তান কুলাঙ্গার সুদ্বীপ্ত মন্ডলের ফাসির দাবী চেয়ে লাখো মুসল্লির প্রতিবাদী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত। ৫০ নং ওয়ার্ড উলামা পরিষদের আহবানে আজ শুক্রবার বাদ জুমা প্রত্যেকটি মসজিদের খতিব সাহেবদের নেতৃত্বে মুসল্লিদের নিয়ে কাঁচাবাজর অভিমুখে মিছিল সহকারে উপস্থিত হয় ধর্মপ্রাণ নবী প্রেমীকগণ। চতূর্মুখি মিছিলের গণ জাগরনে উত্তরাস্থ আজমপুর কাঁচাবাজার মোড় থেকে রেলগেইট পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে যায়। সংঘঠনের সভাপতি মুফতি জাকির হোসাইন কাসেমী এবং সেক্রেটারী মুফতি নেয়ামতুল্লাহ আমীনের সঞ্চালনায় ধর্মপ্রাণ মুসল্লিগণ শান্তিপূর্ণভাবে গণ জমায়েত হতে থাকে।

সংগঠনের উর্দ্ধতন নেতৃবৃন্দের পাশাপাশি মিছিলে মেহমান হিসেবে উপস্থিত হয় ৩ নং সেক্টর মসজিদুত-তাকওয়ার সম্মানিত খতিব মুফতি কেফায়েত উল্লাহ আল আজহারী। এ ছাড়াও ৫০ নং ওয়ার্ড উলামা পরিষদের সর্বস্থরের নেতৃবৃন্দ এবং সর্বস্থরের তাওহীদি জনতা উক্ত মিছিলে অংশ গ্রহণ করে কুলাঙ্গার সুদ্বীপ্তের ফাসির দাবী কার্যকর করতে সরকারের প্রতি অনুরোধ করেন। সংঘঠনের নেতারা বলেন, এই দেশ মুসলমানদের দেশ, এই দেশের সরকার মুসলমান, এই দেশের প্রতিটি সেক্টর পরিচালিত হয় ধর্মপ্রাণ মুসলমানদের ট্যাক্সের টাকায়। ফ্রান্স যখন বিশ্ব নবীকে অবমাননা করলো তখন এই দেশের সর্বস্থরের তাওহীদি জনতা রাজপথে নেমে প্রতিবাদ সমাবেশ করেছে, ফ্রান্সের দূতাবাস বন্ধ এবং ফ্রান্সের সাথে সমস্ত কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবিতে সারাদেশ আজ অবধি উত্তাল।

ঠিক সেই সময়েই নওয়াব হাবিবুল্লাহ স্কুলের শিক্ষিকা দ্বীপ্তি চক্রবর্তীর কু-সন্তান কুলাঙ্গার সুদ্বীপ্ত মন্ডল বিশ্ব নবীর ব্যঙ্গাত্বক এবং কুরুচিপূর্ণ নোংরা ছবি ফেইসবুকে পোষ্ট করে চরম উগ্রতা, হিংস্রতা এবং হেয়ালির পরিচয় দিয়েছে। অবিলম্বে এই সুদ্বীপ্তকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ড কার্যকর করতে হবে এবং সেই সাথে সুদ্বীপ্তকে প্রকাশ্য মদদকারী তার মা দ্বীপ্তি চক্রবর্তীকে নওয়াব হাবিবুল্লাহ স্কুল থেকে বহিষ্কার করতে হবে। পরে কাঁচাবাজার থেকে মিছিলটি স্লোগানে স্লোগানে চলতে থাকে কসাইবাড়ি রেলগেইট অভিমুখে। লাখো জনতার বর্জ্রধ্বনীতে প্রকম্পিত হতে থাকে রাজপথ। নবী প্রেমীক ক্ষুব্ধ জনতার একটাই দাবি কুলাঙ্গার সুদ্বীপ্তের ফাঁসি চাই, ফাসি চাই।

কোন নাস্তিক এবং নবী বিদ্বেষী কাউকেই বিন্দু পরিমাণ কনসেশন না করে তাদের কঠোর শাস্তি কার্যকরের আহবান জানিয়ে সংঘঠনের নেতৃবৃন্দগণ আরো বলেন, সরকার যদি এসকল কুলাঙ্গারদের উপযুক্ত শাস্তি কার্যকর করতে বিলম্ব করে তাহলে আরো তীব্র থেকে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। ভবিষ্যতেও যদি কোন নাস্তিক, ইসলাম বিদ্বেষী কোন চক্র কোন ধরনের ষড়যন্ত্রের বীজ রোপন করতে চেষ্টা করে তাদেরও উচিৎ জবাব দেওয়া হবে। সেই সাথে প্রাসাশন, আম জনতা এবং নবী প্রেমীকদের সঙ্গে থাকার আহবান জানানো হয়। ৫০ নং ওয়ার্ড উলামা পরিষদের সভাপতি মুফতি জাকির হোসাইন কাসেমীর দোয়া পরিচালনার মধ্য দিয়ে কসাইবাড়ি রেলগেইট পর্যন্ত পদচারনা করে সমাপ্ত করা হয় আজকের আয়োজিত বিক্ষোভ মিছিল।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares