সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:১১ অপরাহ্ন

উত্তরায় নবজাগরণী সংঘ এর উদ্যোগে “ভলিআল” টুর্ণামেন্ট-২০২১ অনুষ্ঠিত

রাকিবুল ইসলাম শান্তঃ
রাজধানীর উত্তরায় শনিবার বিকেলে দক্ষিণ আজমপুর নবজাগরনী সংঘ এর উদ্যোগে মুজিব শতবর্ষ ভলিবল টুর্নামেন্টে-২০২১ অনুষ্ঠান উদ্বোধন করা হয়।
উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫০নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব ডি,এম, শামীম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯,৫০,৫১ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জাকিয়া সুলতানা।
প্রধান অতিথির ডি,এম,শামীম বলেন আজ এই সুন্দর টুর্নামেন্ট আয়োজন করার জন্য আমি নবজাগরনী সংঘ ও আমার ৫০নং ওয়ার্ড বাসিকে ধন্যবাদ জানাচ্ছি।
তিনি আরও তার সাথে আমাদের এই সমাজে এমন খেলাধুলার আয়োজন চলতে থাকলে সমাজ একদিন মাদক, সন্রাস, ছিনতাই থেকে রক্ষা করা সম্ভব হবে। তিনি আরো বলেন আপনারা শুনে খুশি হবেন যে আমি আমার ৫০নং ওয়ার্ড বাসির জন্য খেলার মাঠ, বিশ্যবিদ্যালয় পাবলিক টয়লেট প্রস্তাব করেছি আপনারা দোয়া করবেন যেন আমার এই প্রস্তাব পাশ হয়।
বিশেষ অতিথি জাকিয়া সুলতানা বলেন আপনাদের এই আয়োজনে আমি অনেক খুশি হয়েছি। আজকে এই সমাজে মাদক মুক্ত করতে খেলাধুলার কোন বিকল্প নেই। আমি নবজাগরনী সংঘকে ধন্যবাদ জানাচ্ছি তার সাথে তারদেকে বলবো এমন খেলাধুলার আয়োজন সর্বদা অব্যাহত রাখতে।
এসময়ে অতিথিরা পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন।

 

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares