সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:০৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

উত্তরায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে গ্রেপ্তার  ৩

নিজস্ব প্রতিনিধি।।

রাজধানীর উত্তরার জসীমউদ্দীনের পুলিশ পরিচয়ে ব্যাংক কর্মকর্তাদের কাছ থেকে টাকা ছিনতাইকালে তিনজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, আশিকুর রহমান সাকিব (২০), মাসুদ রানা (৩০) ও তরিকুল ইসলাম আশিক (২৩)। এসময় আরও সাত-আটজন ছিনতাইকারী পালিয়ে যায়।

জসিন উদ্দীন ফুটওভার ব্রিজের সামনের মহাসড়কে মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। পরবর্তীতে তিনি ছিনতাইকারীর বিরুদ্ধে উত্তরা-পূর্ব থানায় একটি মামলা করেন ভুক্তভোগী ব্যক্তি।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উত্তরা ১ নম্বর সেক্টরের পূবালী ব্যাংকের কার্যক্রম শেষ করে ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীরা মঙ্গলবার বিকেল পৌনে ৩টার দিকে বের হন। পরে তারা বাসার যাওয়ার উদ্দেশ্যে জসিম উদ্দিনের ফুটওভার ব্রীজের সামনে থেকে সিএনজিতে উঠেন। তখন গ্রেপ্তার হওয়া তিন জন ছিনতাইকারীসহ অজ্ঞাতনামা আরো ৭/৮ জন নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে সাদা পোষাকে সিএনজিটি থামায়। পরে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে ইয়াবা আছে, তাই তাদেরকে চেক করার হবে বলে জানায় ছিনতাইকারীরা।

ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা সিএনজি থেকে নামা মাত্রই ছিনতাইকারীরা তাদেরকে মারধর শুরু করে। পরে ব্যাংকের কেয়ারটেকার জাহিদুল ইসলামের প্যান্টের পকেটে থাকা ১০ হাজার ৪৫০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তাদের সাথে থাকা ব্যাংকের ছাই রংয়ের ব্যাগটি ছিনিয়ে নেয়ার জন্য বেদম মারধর করে। তবুও তারা ব্যাগটি ছাড়েনি। পরে আশে পাশের লোকজন এসে তিনজন ছিনতাইকারীকে ধরে ফেলে, বাকিরা পালিয়ে যায়। অতঃপর খবর পেয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, পুলিশ পরিচয়ে ব্যাংকের কর্মকর্তাদের জানায়, তাদের কাছে মাদক আছে। তাদেরকে চেক করার কথা বলে সিএনজি থেকে নামিয়ে ছিনতাইকালে তিনজন ছিনতাইকারীকে ধরে ফেলে পথচারীরা। পরে খবর পেয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টার অভিযোগে একটি মামলা করেছেন পূবালী ব্যাংকের ভুক্তভোগী কেয়ারটেকার জাহিদুল ইসলাম। সেইসাথে পলাতক ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন ওসি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares