রবিবার, ২৫ Jul ২০২১, ১০:৪১ অপরাহ্ন

উত্তরা-কেরাণীগঞ্জ থেকে ২৬ জুয়াড়ি গ্রেপ্তার

এন এ হাসান ।।

রাজধানীর উত্তরা ও ঢাকা জেলার দক্ষিণ কেরাগঞ্জ থেকে পৃথক অভিযানে ২৬ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১০- এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সৌয়েব বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে জানান, রাজধানীর উত্তরা ১২ নম্বর সেক্টরের ৬/এ নং সড়কের একটি বাড়ি ও দক্ষিণ কেরাগঞ্জের হাসনাবাদ দক্ষিণ পাড়া ও কেরাণীগঞ্জে মডেল থানা এলাকায় বুধবার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে দিবাগত রাত সাড়ে ১২ টা পর্যন্ত অভিযান চালিয়ে ২৬ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে গ্রেপ্তার হওয়া ৮ জুয়াড়ি হলেন- আনিছ (৩৮), বাবুল (৪৮), মাসুদ রানা (৩২), আলী আকবর (৩৯), আব্দুর রহমান (৪৮), রব মিয়া (৩৭), লিটন মিয়া (৪২) ও আহিদুল ইসলাম বাবু (৪২)। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ১০৪ টি জুয়া খেলার কার্ড (তাস), ৭ হাজার ৪৩০ টাকা ও ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়।

কেরাণীগঞ্জ থেকে গ্রেপ্তার হওয়া ৫ জুয়াড়ি হলেন- নারায়ণ হাওলাদার (৩২), চঞ্চল হোসেন (৩৮), সুশান্ত মন্ডল (৩৭), নারায়ণ সিকদার (৫৩) ও উমেশ করাতি।

অপরদিকে উত্তরা থেকে গ্রেপ্তার হওয়া জুয়াড়িরা হলেন, আনোয়ার হোসেন (৪৯), মনির হোসেন (৪১), আমান উল্লাহ (৫০), রফিকুল ইসলাম (৩৬), মামুন অর রশিদ (৩৬), রিপন (২৯), জাহাঙ্গীর আলম (৪৫), দবির মোল্লা (৪৯), আব্দুল হাকিম শেখ (৩৫), আলম (৩৩), মনজুরুল হক (৩৭), মধু মিয়া (৪০) ও সেলিম (৪০)।

গ্রেপ্তারকালে কেরাণীগঞ্জ ও উত্তরার জুয়াড়িদের কাছ থেকে জুয়া খেলার ৫২০ পিস কার্ড (তাস), ৫০ হাজার ৯২৫ টাকা ও ১৮ টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এএসপি এনায়েত বলেন, এ ঘটনায় গ্রেপ্তার হওয়া জুয়াড়িদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা পেশাদার জুয়াড়ি। তারা জুয়া খেলার মাধ্যমে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তাকৃত জুয়াড়িদের বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে। তারা বিভিন্ন বাসা বাড়ি ও ক্লাবগুলোতে ফ্ল্যাট ও রুম ভাড়া নিয়ে দীর্ঘ দিন ধরে জুয়া চালিয়ে আসছিল।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba