রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন

উত্তরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মোঃ সিদ্দিকুর রহমানের প্রতিনিধি

নিজেস্ব প্রতিবেদক ॥

রাজধানীর উত্তরায়, উত্তরা প্রেসক্লাব প্রাংগণে উত্তরা ১১ নং সেক্টরের বাসিন্দা সমাজ হিতৈষী, সমাজসেবক ও স্টার্লিং ও লায়লা গ্রুপের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান এর পক্ষে মতবিনিময়ের আয়োজন করা হয়। উত্তরা প্রেসক্লাব ও উত্তরা মিডিয়া ক্লাবের সমন্বিত উদ্যোগে ছিল এই আয়োজন ।

জনাব সিদ্দিকুর রহমানের পক্ষে এই মতবিনিময় সভায় উত্তরা প্রেসক্লাবের সভাপতি জনাব সেলিম কবির এর সভাপতিত্বে বক্তব্য দেন জনাব গোলাম মাকসুদ ও মিন্টু সাহা। তারা জনাব সিদ্দিকুর রহমানের সমাজ সেবার নানান দৃষ্টান্ত তুলে ধরেন। গোলাম মাকসুদ বলেন, একেবারেই প্রচার বিমূখ মানুষ জনাব সিদ্দিকুর রহমান। তিনি আপনাদের কলমের সাথে পরিচিত হ’তে চান। তিনি মনে করেন, মানুষ মানুষের কল্যাণে না এলে হয় কি করে। আমাদের প্রত্যাকটি মানুষের একটি দায় আছে অন্যের প্রতি দ্বায়িত্ব পালনে। সেই কাজটি করে যেতে চান তিনি। এবং ইতিমধ্যে তা করেও যাচ্ছেন।

মন্টু সাহা জানান,” আমাদের এই মত বিনিময়ের কোন উদ্দেশ্য নেই, শুধু সিদ্দিকুর রহমান সাহেবের পক্ষে শুভেচ্ছা বিনিময় ছাড়া অন্য কিছু নয় “। সংবাদ কর্মীদের মধ্যে একটু গুঞ্জন শুরু হয়, সিদ্দিক সাহেব ঢাকা ১৮ আসনে সংসদ নির্বাচন করবেন কি না। তার প্রতিনিধিরা তা ভবিষ্যতের উপড় ছেড়ে দেন। তারা বলেন” আজ আমরা এসেছি শুভেচ্ছে বিনিময়ের জন্য। এখানে প্রচার প্রচারণা কোন উদ্দেশ্য নয়। “

শরিফুল ইসলাম খান ডলার বলেন, ” এমন মহত্ত্ব সবায় দেখাতে পারে না। যা সিদ্দিক সাহেব দেখিয়েছেন। তিনি মিডিয়া কর্মীদের জন্য দৃষ্টান্ত স্থাপন করলেন। তার কারণে আমরা একত্রিত হয়েছি। “

সাংবাদিক এইচ আর হাবিব এর সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য বক্তব্য রাখেন, উত্তরা মিডিয়া ক্লাবের পক্ষে শরিফুল ইসলাম খান ডলার,মন্টু সাহা ও গোলাম মাকসুদ। সভার সভাপতিত্ব করেন উত্তরা প্রেসক্লাবের সভাপতি জনাব সেলিম কবির।
উত্তরা প্রেসক্লাবের সভাপতি সেলিম কবির সিদ্দিকুর রহমানের সৌহার্দপূর্ণ মানষিকতার প্রসংশা করেন। তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে এই মত বিনিময় সভার সমাপ্তি ঘোষণা করেন ।

উল্লেখ্য যে, ঢাকা ১৮ আসনের সাংসদ সাহারা খাতুনের মূত্যুতে এই আসনটি শূন্য হয়ে পারেছে। তাই নির্বাচন করতে পারেন, এমন কাংখিত প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাপ।

আরও উল্লেখ্য যে জনাব সিদ্দিকুর রহমান বিজিএমইএ এর সাবেক সভাপতি এবং বর্তমান এফবিসিসিআই এর সহ-সভাপতি।
পরিস্থিতি বলছে, এই আসছে নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকায় জনাব সিদ্দিকুর রহমানের নাম থাকতে পারে বলে পর্যবেক্ষক মহল মনে করছেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares