সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:১৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

উত্তরা বিভাগ পুলিশ প্রসাশনের আনন্দ উদযাপন

যোবায়ের আহমাদ ।।

উত্তরা পশ্চিম থানার উদ্যোগে রবিবার (৭মার্চ) বিকালে হোয়াইট হলে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রান্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (এডিসি) কামরুজ্জামান । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক আবেদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহ্ জাহান সিদ্দিকী বীর উত্তম।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৫১নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম শরিফ, উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মনোয়ার ইসলাম রবিন, সধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকি (কাক্কা), ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ১নং ওয়ার্ড এর কৃষি বিষয়ক সম্পাদক মো: শফিউল বাশার বকুল সহ উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আবেদ খান বলেন, আমরা যদি মুক্তিযুদ্ধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিশ্বাস করতে চাই তাহলে নির্দ্বিধায় প্রতিটি ক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদর্শিত পথ ও নীতিমালা রয়েছে সেই পথেই যেতে হবে। তিনি আরো বলেন, যে দেশে ১৬ই ডিসেম্বর ও ২৬ই মার্চ আছে সে দেশের কখনই পরাজয় হতে পারেনা।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান বলেন,১৯৭১ সালের ৭ই মার্চ ঐতিহাসিক রেসকোর্স ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার জীবনের শ্রেষ্ঠ ভাষণটি দিয়েছিলেন। ১০ লক্ষাধিক লোকের সামনে পাকিস্তানি দস্যুদের কামান-বন্দুক-মেশিনগানের হুমকির মুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐ দিন বজ্রকণ্ঠে ঘোষণা করেন‘এবারের সংগ্রাম, আমাদের মুক্তির সংগ্রাম। এবারের সংগ্রাম, স্বাধীনতার সংগ্রাম।’

বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের অন্তর্ভূক্ত, আশা করি বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। যদি এই উন্নয়নে কেউ বাধা হয়ে দাঁড়ায় তাদের প্রতিহত করতে আমরা আপনাদের সাথে আছি। যুদ্ধের সময় বাংলাদেশ পুলিশের ভুমিকা ছিল। এ সময় তিনি অনুষ্ঠানে আগত সকল অতিথি ও সংগঠনকে ধন্যবাদ জানিয়ে সমাপ্তি ঘোষনা করেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares