সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

উত্তরা বিভাগ পুলিশের উদ্যোগে সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ

যোবায়ের আহমাদ ।।

রাজধানীর উত্তরা বিমানবন্দর রেলওয়ে পার্কিং এরিয়ায় ডিএমপি উত্তরা বিভাগ পুলিশের উদ্যোগে রবিবার (২১ মার্চ) সকাল ১১ টায় সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করে।

মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার, মো: হাফিজুর রহমান, তাপস কুমার দাস ও সহকারি উপ-পুলিশ কমিশনার রেজাউল করিম। বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ ফরমান আলী, অফিসার ইনচার্জ (তদন্ত) কায়কোবাদ, বিমান বন্দর ফাড়ী ইনচার্জ মেহেদী হাসান প্রমুখ।

ডিএমপি উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: শহিদুল্লাহ মাস্ক বিতরণ কালে নিজ হাতে সাধারন মানুষের মুখে মাস্ক পরিয়ে দেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ বলেন, আমরা আইজিপি স্যার ও ডিএমপি কমিশনার স্যারের নির্দেশে আজ (২১মার্চ) থেকে সারাদেশে মাস্ক বিতরণ ও নতুন করে করোনার প্রকোপের কারনে সাধারন মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরন করছি। সেই সাথে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ করতে আহবান করছি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমরা মাঠে আছি এবং কাজ করে যাচ্ছি। যারা মাস্ক পরছে না, সাবাইকে বলছি আপনারা মাস্ক পরেন, নিজে ভাল থাকেন, আপনার পরিবারকে ভালো রাখেন। আমরা মাস্ক বিতরনের মাধ্যমে এই ম্যাসেজটা দিচ্ছি, সচেতনতাই পারে একমাত্র মহামারি করোনা থেকে নিজেকে বাঁচাতে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares