সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতির উদ্যোগে বঙ্গবন্ধুর মুরাল উদ্বোধন

যোবায়ের আহমাদ ।।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান-২০২১ উপলক্ষ্যে বৃহস্পতিবার (২৫মার্চ) সকাল ১১টায় উত্তরা ৪নং সেক্টর কল্যাণ সমিতির উদ্যোগে ‘শত ক্যানভাসে স্বাধীনতার মহাকবি বঙ্গবন্ধুর মুরাল’ উদ্বোধন করা হয়।

‘শত ক্যানভাসে স্বাধীনতার মহাকবি বঙ্গবন্ধুর মুরাল’ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাবিব হাসান মাননীয় সংসদ সদস্য ঢাকা-১৮। সভাপতিত্ব করেন মেজর আনিছুর রহমান (অবঃ), সভাপতি উত্তরা কল্যাণ সমিতি সেক্টর-৪।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব হাবিব হাসান বলেন, বঙ্গবন্ধু যে  শুধু একটি নাম তা কিন্তু নয়, বঙ্গবন্ধু মানেই একটি দেশ ও একটি জাতি। বঙ্গবন্ধুর এমন সুন্দর মুরাল স্থাপন করায় উত্তরা ৪ নং সেক্টরকে ধন্যবাদ জানান।তার সাথে অন্যান্য সেক্টর গুলোকে এমন দৃষ্টি নন্দন মুরাল স্থাপন করার আহবান জানান।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কামাল উদ্দিন সভাপতি উত্তরখান থানা আওয়ামীলীগ ও সাবেক চেয়ারম্যান উত্তরখান ইউনিয়ন পরিষদ, আলহাজ্ব আফছার উদ্দিন খান কাউন্সিলর ১নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, শরিফুল ইসলাম কাউন্সিলর ৫১নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, কামাল উদ্দিন ভারপাপ্ত কর্মকর্তা উত্তরা পূর্ব থানা, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মতিউল হক মতি সহ আওয়ামীলীগ এর অঙ্গ ও সহযোগীে সংগঠনের নেতাকর্মীরা ।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares