বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৫৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
বৃদ্ধাশ্রম’ নিয়ে বাংলাদেশে প্রথমবারের মত র‌্যাপ গান নির্মাণ করছেন তরুণ নির্মাতা জাহিদ হাসান রাতুল প্রাণনাশের হুমকির অভিযোগে মহিলা কাউন্সিলর সৈয়দা রোকসানা ইসলাম চামেলীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন স্বপ্নধরার চোখধাঁধানো সাইনবোর্ডে প্রতারণা! শেরপুরের শ্রীবরদীর নির্যাতিত শিশু গৃহকর্মী সাদিয়ার বাড়িতে এখনও চলছে শোকের মাতম : খুনির ফাঁসি দাবী এলাকাবাসীর হাটহাজারীতে চোরাই পাচারকৃত চিড়াই কাঠ জব্দ সুমন খানের বারুদে বোলিং, ১৭৩ রানেই আটকে গেল শান্তর দল মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা নয় অন্যদিগন্ত এর সম্পাদককে হামলা মামলার হুমকি থানায় জিডি বানিয়াচংয়ে প্রেমিকার লাশ ফেলে পালিয়ে যাবার সময় ঘাতক প্রেমিক আটক দুঃসময়ে কারামুক্ত করতে এগিয়ে আসেন রফিক-উল হক : প্রধানমন্ত্রী

কক্সবাজারে এবার ১১৪১ কনস্টেবলকে একযোগে বদলি

সোহাগ আরেফিন॥

কক্সবাজার জেলা পুলিশে বিভিন্ন উপজেলায় কর্মরত ১ হাজার ১৪১ কনস্টেবলকে একযোগে বদলি করা হয়েছে। দেশের ইতিহাসে এক জেলা থেকে পুলিশের এতবড় বদলির নজির নেই বলে জানিয়েছেন পুলিশের একাধিক কর্মকর্তা।

এর আগে বৃহস্পতিবার কক্সবাজার জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ৩৪ জন পরিদর্শককে বদলি করা হয়। এছাড়া গত ১৬ সেপ্টেম্বর জেলা পুলিশ সুপার এবং ২১ সেপ্টেম্বর ৭ জন অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারকে বদলি করা হয়।

বৃহস্পতিবার কক্সবাজার জেলার সব পুলিশ পরিদর্শককে একযোগে বদলির পর থেকেই গুঞ্জন চলতে থাকে কনস্টেবল পর্যায়ে বদলি নিয়ে। একদিন পরই পুলিশ হেডকোয়ার্টারের এক আদেশে কক্সবাজার জেলায় কর্মরত ১ হাজার ১৪১ জন পুলিশের কনস্টেবলকে বিভিন্ন জায়গায় বদলি করা হলো।

এদিকে কক্সবাজারের থানাগুলোতে নতুন ৮ জনকে ওসিকে দায়িত্ব ও আরও ২৯ জন পরিদর্শককে কক্সবাজারে পোস্টিং দেওয়া হয়েছে। পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি ড. মো. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। কক্সবাজারে পোস্টিং হওয়া কর্মকর্তাদের শুক্রবার সকালে চট্টগ্রাম রেঞ্জে যোগ দিতে বলা হয়েছে।

কক্সবাজারে নতুন দায়িত্বপ্রাপ্ত আট থানার ওসিরা হলেন- সাতক্ষীরা জেলা থেকে শেখ মুনির উল গিয়াস, সিরাজগঞ্জ জেলা থেকে মো. হাফিজুর রহমান, সুনামগঞ্জ জেলা থেকে আহম্মদ সনজুর মোরশেদ, নওগাঁ জেলা থেকে মো. আব্দুল হাই, গোপালগঞ্জ জেলা থেকে শাকের মোহাম্মদ যুবায়ের, নীলফামারী জেলা থেকে কে এম আজমিরুজ্জামান, ডিএমপি থেকে মো. সাইফুর রহমান মজুমদার ও মৌলভীবাজার জেলা থেকে মো. জালাল উদ্দিন।

এছাড়া কক্সবাজার জেলায় পোস্টিং পাওয়া ২৯ পুলিশ পরিদর্শক হলেন- ঢাকা জেলা থেকে কানন সরকার, পিবিআই ঢাকা থেকে শেখ মো. আলী, মানিকগঞ্জ জেলা থেকে নুর মোহাম্মদ, মুন্সিগঞ্জ জেলা থেকে গাজী সালাউদ্দিন, রাজশাহী জেলা থেকে মো. আনোয়ার হোসেন, ফরিদপুর জেলা থেকে মো. আশরাফ হোসেন, বাগেরহাট জেলা থেকে মো. মাহতাবুর রহমান, বাগেরহাট জেলা থেকে মো. সেলিম উদ্দিন, কুষ্টিয়া জেলা থেকে আবদুল আলীম, রাজশাহী জেলা থেকে ফরহাদ আলী, বগুড়া জেলা থেকে আশিক ইকবাল, পিরোজপুর জেলা থেকে কামাল হোসেন, মৌলভীবাজার জেলা থেকে অরুপ কুমার চৌধুরী, সিলেট জেলা থেকে মো. লুৎফুর রহমান, গাইবান্ধা জেলা থেকে মো. এমরানুল কবির, পঞ্চগড় জেলা থেকে মো. রবিউল ইসলাম, ময়মনসিংহ জেলা থেকে খোরশেদ আলম, শেরপুর জেলা থেকে মো. আশরাফুল কবির খান, নেত্রকোনা জেলা থেকে আনসারুল ইসলাম, সিআইডি ঢাকা থেকে মো. নাজমুল আলম চৌধুরী, এসবি ঢাকা থেকে মো. রুকনুজ্জামান, এসবি ঢাকা থেকে মাসুদুর রহমান, এসবি ঢাকা থেকে হাবিবুর রহমান, পিবিআই ঢাকা থেকে মো. জুয়েল ইসলাম, সিআইডি ঢাকা থেকে এবিএম মাইনুল হাসান, সিআইডি ঢাকা থেকে মো. আবদুল হালিম ও বিপুল চন্দ্র দে, নারায়ণগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ থেকে চন্দন কুমার চক্রবর্তী ও পিবিআই ঢাকা থেকে ওয়ালী উদ্দিন আকবর।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares