রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন

কচুয়ার সন্ত্রাসী ইউনুস খান- ঢাকায় বিশিষ্ট মাদক ব্যাবসায়ী

হাসান ॥
মনপুরা গ্রামের কচুয়া থানার চাঁদপুর জেলার আলী হোসেনের ছেলে ইউনুস খান। বর্তমানে ঢাকার বৃহত্তর ডেমরা জোনের আওতাধীন হাজী বাদশা মিয়া সড়কের পাশে হলি গার্ডেনে থেকে রমরমা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন।
ঘটনায় প্রকাশ, গ্রামের বাড়িতে থাকা অবস্থায় এমন কোন অপকর্ম নেই সেই করেছে। সন্ত্রাসী ইউনুস নামে পরিচিত ছিল।গ্রামে থাকতে না পেরে পাড়ি জমায় ঢাকা শহরে।কথায় আছে বানর বুড়ো হলেও গাছে উঠে। ঠিক ইউনুসের বেলায় ও সেরকম। ঢাকায় এসে বসে নেই এই ইউনুস। গড়ে তোলে মাদক ও চাঁদাবাজির সিন্ডিকেট। কেউ প্রতিবাদ করতে চাইলে তাকে ব্লেক মেইল করার চেষ্টায় লিপ্ত থাকে।
প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নাম ভাঙিয়ে বিভিন্ন ব্যবসায়ী ও ভদ্রলোকদের কাছ থেকে মোটা অংকের অর্থ আদায় সহ নানা ধরনের ভয়ভীতি দেখাতো।তার অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ।নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বললো, তাকে অনেক বার মেরে ফেলা সহ বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে থাকে।ঐ ভদ্রলোক থানায় গিয়ে অভিযোগ ও দায়র করতে পারে না কারণ এই ইউনুস খান এমন জাল বিস্তার করে রেখেছেন যা রীতিমতো ভয়ংকর। তার এমন কর্মকান্ডকে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকেও হার মানায়। এলাকাবাসীর উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। এলাকাবাসী আরো বলেন,এই ইউনুস খান একজন মাদক ব্যবসায়ী।এলাকাবাসী আরো বলেন,তার ঘর তল্লাশি চালালে নাকি ইয়াবা সহ বিভিন্ন মাদকদ্রব্য পাওয়া যাবে।তার সাথে নাকি কিছু পুলিশের সাথে দহরমমহরম সম্পর্ক আছে। তাদের শেল্টারে নাকি আরো বেপোরোয়া হয়ে উঠেছে এই ইউনুস খান। এলাকার শান্তি ফিরিয়ে আনার জন্য এই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আকুল আবেদন জানান স্থানীয় লোকজন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares