সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

কলাপাড়ায় মোটরসাইকেল থামিয়ে কৃষকের পা ভেঙ্গে দিলো দূবৃত্তরা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ।।

পটুয়াখালীর কলাপাড়ায় চলন্ত মোটরসাইকেল থামিয়ে লাঠি, বাঁশ দিয়ে পিটিয়ে কৃষক সৈয়দ আলী মৃধার (৪৭) বাম পা ভেঙ্গে দিয়েছে দূবৃত্তরা।

এ সময় তার সাথে থাকা নগদ গরু ক্রয়ের লক্ষাধিক টাকা ছিনিয়ে নেয়। বুধবার দুপুরে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া সড়কে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত কৃষককে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত কৃষকের ভাই লিটন মৃধা জানান, বুধবার সকালে গরু ক্রয়ের জন বাসা থেকে এক লাখ ৯৬ হাজার টাকা নিয়ে তার ভাই সৈয়দ আলী মৃধা মোটরসাইকেলে করে কলাপাড়ায় আসতে ছিলেন। এসময় তার সাথে ছিলো তার চাচাতো ভাই নাসির মৃধা।
তিনি জানান, মোটরসাইকেলটি সোনাপাড়া এলাকায় পৌছলে আগে থেকে ওৎপেতে থাকা ধুলাসার ইউনিয়নের বেতকাটা পাড়া গ্রামের ওসমান হাওলাদার, মহিবুল্লাহর নেতৃত্বে ৬/৭ জন মোটরসাইকেল চালক মুসা গাজীকে পথিমধ্যে থামিয়ে সৈয়দ আলীকে মোটরসাইকেল থেকে টেনেহেঁচড়ে নামিয়ে এলোপাতাড়ি পেটানো শুরু করে। এসময় তার ভাই নাসির এগিয়ে এলে তাকেও মারধর করে ধান ক্ষেতে ফেলে দেয়। একপর্যায়ে মোটা লাঠি দিয়ে তার বাম পা পিটিয়ে ভেঙ্গে ফেলে। ফুলে জখম হয় শরীরের বিভিন্ন অংশে। এসময় হামলাকারীরা তার সাথে টাকা ছিনিয়ে নেয়। মাছের ঘের ও জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে আহত সৈয়দ আলী মৃধা জানান।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জে এইচ খান লেলিন জানান, ভাড়ি বস্তুর আঘাতে তার বাম পায়ের হাড় দুই খন্ড হয়ে গেছে। শরীরেও আঘাতের চিহ্ন রয়েছে।

কলাপাড়া থানার ওসি(তদন্ত) মো. আসাদুর রহমান জানান, ঘটনাটি জেনেছেন। মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba