সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩২ অপরাহ্ন

কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক ।।

হাসপাতালে ভর্তি হওয়ার পর শারীরিকভাবে ভালো ছিলেন করোনা ভাইরাসে আক্রান্ত প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। একদিন পর তার অবস্থা কিছুটা অবনতি ঘটে।

তবে পরদিন উন্নতি ঘটলেও এখন আবারও তার শারীরিক অবস্থা খারাপের দিকে গিয়েছে।বিষয়টি জানিয়েছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ। তিনি সার্বক্ষণিক বাবার পাশে রয়েছেন।

কাজী মারুফ বলেন, ‘বাবার শারীরিক অবস্থা এই ভালো, এই খারাপ। আজকে ওনার শরীরটা বেশি খারাপ। অক্সিজেন বিশ লিটার লাগছে। আগে এর চেয়ে কম লেগেছিল। মেডিসিনও চলছে। তিনি সাধারণ বেডে আছেন। আইসিইউর প্রয়োজন হয়নি এখনো। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাইছি, তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেন। ’

তিনি আরও জানান, তার মাও করোনা আক্রান্ত, কিন্তু এখন ভালো আছেন। তবে তিনিও হাসপাতালে ভর্তি রয়েছেন।

গত ১০ মার্চ কাজী হায়াত স্ত্রীসহ করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান। এরপর ১৫ মার্চ তারা রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

প্রখ্যাত এই চলচ্চিত্র পরিচালক জানান, তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল, হার্টে ১০টি রিং পরানো। এছাড়া তার স্ত্রীর হার্টেও ৫টি রিং পরানো রয়েছে এবং তার ডায়াবেটিস রয়েছে।

এদিকে বাবা-মা করোনা আক্রান্ত শুনে যুক্তরাষ্ট্র থেকে দেশে ছুটে এসেছেন কাজী মারুফ। এসেই তিনি হাসপাতালে যান এবং সার্বক্ষণিক তাদের দেখভাল করছেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares