শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের ১ম বর্ষপূর্তি উদযাপন ও সম্মাননা স্মারক প্রদান

নিজস্ব প্রতিনিধি ।।

কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের ১ম বর্ষ পূর্তি উদযাপন উপলক্ষ্যে বুড়িচং উপজেলা হলরুমে এক আলোচনা সভা ও গুণীজন,সর্বোচ্চ রক্তদাতা ব্যক্তিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

(১৯ ফেব্রুয়ারি ২০২১) শুক্রবার সকাল ১১ ঘটিকায় জেলার বুড়িচং উপজেলা হলরুমে কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের ১ম বর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক আইন মন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড. আব্দুল মতিন খসরু এমপি। কুমিল্লা ব্লাড ফাউন্ডেশন উপদেষ্টা ও কুমিল্লা আইন সমতি এড. আবুল হাসেম খান সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে ভক্তব্য রাখেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেহ্ মোঃ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা মশিউর রহমান খান, কুমিল্লা ব্লাড ফাউন্ডেশনের উপদেষ্টা ও ময়নামতি মেডিকেল কলেজের সহকারি অধ্যাপক ডাঃ মোঃ নজরুল ইসলাম শাহীন, উপদেষ্টা ও কুমিল্লা নাভানা হসপিটালের ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও ষোলনল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী বিল্লাল হোসেন ঠিকাদার, মুক্তিযোদ্ধা কমান্ডার আহবায়ক বিল্লাল হোসেন ঠিকাদার, গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয় সহ বিভিন্ন সংগঠনের কর্মীরা বক্তব্য রাখেন।

উক্ত ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুস সাত্তার, সভাপতি সাজ্জাদ মারুফ, সাধারণ সম্পাদক সাইমন ইসলাম শাওন, সহসভাপতি শাকিব হাসান, সহসভাপতি শাকিল, সাংগঠনিক সম্পাদক তালহা যোবায়ের, সহসভাপতি শিমুল, সহভাপতি আলাউদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ইসমাইল ভূইয়া রাফি, মহিলা বিষয়ক সালমা আক্তার সাথি এর পরিচালনায় উক্ত আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares