রবিবার, ২৫ Jul ২০২১, ১০:১৫ অপরাহ্ন

কুয়াকাটায় সাঁতার কাটতে গিয়ে পর্যটকের মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় কুয়াকাটা সমুদ্র সৈকতে সাঁতার কাটতে গিয়ে হৃদরাগে আক্রান্ত হয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছেে। বুধবার বেলা সাড়ে ১১টার দিক সৈকতের জিড়াে পয়েন্ট সংলগ্ন সৈকত এ ঘটনা ঘটেছে। নিহত পর্যটকের নাম বাবলু মিয়া (৩২)। সে ঝিনাহদহ সদর থানার ধাপাকাঠা গ্রামের মুসলিম মিয়ার ছেলে। বুধবার সকালে ৫০ জনের একটি টিমের সাথে পিকনিকে কুয়াকাটায় ভ্রমনে আসে নিহত পর্যটক বাবলু।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাে. মনিরুজ্জামান জানান, বুধবার সকালে সবার সাথে নাস্তা খেয়ে বেলা সাড়ে ১১টার দিকে সাগরে গােসল করতে যায় কয়কজনের সঙ্গে। এসময় তার ছবি তুলছিলা অন্য একজন। সাগরে ঢেউয়র সাথে জাম্প দিয়ে ছবি তুলতে গিয়ে ঢেউয়ের সঙ্গে লাফ দিলে সে ঢেউয়ের নিচে তলিয়ে যায়। তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে ফেলে। তখন পর্যটকসহ তার সহযাগীরা তাকে সাগর থেকে তুলে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘােষণা করেন। তার সাথে পিকনিকে তার ছেলে মাহিমও ছিলাে। পেশায় দর্জি বাবলু দুই মাস আগেও নিজ বাসায় বসে অসুস্হ হয়ে পড়েছিলেন বলে ওই পুলিশ কর্মকতা জানান।

কুয়াকাটা হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মাইনুল হাসান জানান, প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে প্রচন্ড ঠান্ডায় হৃদরাগে আক্রান্ত হয়ে সে মারা যেতে পারে। হাসপাতালে আনার আগেই সে মারা যায় বলে জানান।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba