বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০১:০৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩ জনের  ডিগ্রি নেই, তারপরও উত্তরায় সাহেদের ল`চেম্বার রিজেন্ট গ্রুপ এর চেয়ারম্যান সাহেদ গ্রেফতার হাতীবান্ধা ম্যাধমিক ও উচ্চ ম্যাধমিক শিক্ষা অফিসে অদক্ষ কর্মচারীদের দূর্নীতির অভিযোগ উঠেছে। আরও ১ বছর প্রধান তথ্য কর্মকর্তা থাকছেন সুরথ সরকার ঢাকায় লিবিয়া মানবপাচারী কাইয়ুম ও ইমরান নাজির চক্র বেশি সক্রিয় আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের অবৈধ ফ্যান তৈরী কারখানায় শিশু শ্রমিক-এ পরিপূর্ণ মার্সী হাসপাতালতো নয় যেন অস্বাস্থ্য পরিবেশের কারখানা এ যেন আরেক প্রতারক সাহেদ, ভুয়া টেস্ট রিপোর্ট,আরো এক প্রতিষ্ঠান সিলগালা দশ বছরেও দখল পাননি বরাদ্দ পাওয়া দেড়শত ভূমিহীন পরিবার। প্রতিবাদে মানববন্ধন

কোহলিদের সঙ্গে হাত মেলাবেন না দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল

অন্যদিগন্ত ডেস্ক ॥

বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাস পরিস্থিতি ক্রমেই জটিল আকার ধারণ করছে ভারতেও। এখন পর্যন্ত ৪৩ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে সেখানে। এরই মধ্যে ভারত সফরে এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

এই সফরটা অবশ্য অত বড় নয়। তিনটি ওয়ানডে ম্যাচ খেলেই দেশে ফেরত যাবে প্রোটিয়ারা। তবে করোনা ঝুঁকিতে এই সময়টায় ভীষণ সতর্ক থাকবে প্রোটিয়ারা। এমনকি প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে হাত না মেলানোর (করমর্দন) সিদ্ধান্ত নিতে পারে সফরকারিরা।

সোমবার ভারতে পৌঁছে তেমনই ইঙ্গিত দিয়েছেন দক্ষিণ আফ্রিকা দলের কোচ মার্ক বাউচার। তিনি বলেন, দক্ষিণ আফ্রিকা ছাড়ার আগে দলের প্রত্যেকের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছেন বিশেষজ্ঞরা। এই কড়া নির্দেশিকা মানতে হবে।

ধর্মশালায় ১২ মার্চ থেকে শুরু হতে চলেছে ওয়ানডে সিরিজটি। এই সিরিজে সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের উপমহাদেশে খেলার দীর্ঘ অভিজ্ঞতা কাজে লাগবে বলে মনে করেন বাউচার।

প্রোটিয়া কোচ বলেন, ভারতে খেলতে এলে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেল দরকার হয়। ফাফ দক্ষিণ আফ্রিকার হয়ে ওয়ানডে ম্যাচে সব সময়ে সেরাটাই দিয়েছে। ভারতীয় পরিবেশ সম্পর্কে ওর ধারণা ভালোই। আইপিএল আর অনেক আন্তর্জাতিক ম্যাচ ও খেলেছে এখানে। সেই অভিজ্ঞতা কাজে লাগবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares