সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

চ্যাম্পিয়ন টাহুরদিয়া রানার্স-আপ রায়েরদিয়া

নিজস্ব প্রতিবেদক ।।

ব্যাপক আয়োজনে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ-২০২১ এর চ্যাম্পিয়ন টাহুরদিয়া সূর্য্য তরুণ যুব সংঘ রানার্স-আপ রায়েরদিয়া অগ্নিবীনা যুব সংঘ।মাঠে উভয় দলের মনোমুগ্ধকর উত্তেজনা থাকা সত্বেও  ৯০ মিনিটে   গোল না হওয়ায় সময়ের অভাবে ট্রাইবেকারে মাধ্যমে গোলের দেখা মিলে। ট্রাইবেকারে টাহুরদিয়া ৪ গোল ও রায়েরদিয়া ৩ গোল করে, টাহুরদিয়া জয় লাভ করেন।

গাজীপুরের কালীগঞ্জ নাগরী ইউনিয়ন রায়েরদিয়া অগ্নিবীনা যুব সংঘের উদ্যোগে শনিবার (৩ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে ছিলেন, মো: অলিউল ইসলাম চেয়ারম্যান, নাগরী উইনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক নাগরী ইউনিয়ন আওয়ামীলীগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো: ফারুক হোসাইন, অভিবাক-সদস্য রায়েরদিয়া উচ্চ বিদ্যালয ম্যানেজিং কমিটি।

ফুটবল টুনামেন্ট-২০২১ এর ফাইনাল ম্যাচ উদ্ধোধনী বক্তব্যে মোঃ অলিউল ইসলাম বলেন, খেলাধুলা যুবকদের আনন্দের একটি অংশ। এটির নিয়মিত পরিচর্যায় সমাজকে মাদক ও উগ্রমনোভাব থেকে বাচানো সম্ভব। তাই আামদের সকলের উচিত খেলাধুলায় যুবকদের উৎসাহিত করা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব হাবিবুর রহমান (ধর্ম বিষয়ক সম্পাদক – কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ), হাজী মো: বাদল হোসেন (সভাপতি – নাগরী ইউনিয়ন আওয়ামী যুবলীগ), মো: রাশেদুল করিম মুন্না (চেয়ারম্যান – ক্রিয়েশন প্রাইভেট লি:), মো: নাঈম হাওলাদার-নাহী গ্রুপ সহ সমাজের সম্মানিত ব্যক্তিবর্গ প্রমুখ।

খেলা শেষে আগত অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন এবং সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares