সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

জাকারিয়া খান চৌধুরী স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদন।।

উত্তরা মিডিয়া ক্লাবের প্রয়াত সভাপতি কবি জাকারিয়া খান চৌধুরী স্মরণে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । উক্ত অনুষ্ঠানে উত্তরা মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খানের সঞ্চালনায়, উত্তরা মিডিয়া ক্লাবের প্রয়াত সভাপতি দৈনিক মানব কন্ঠের প্রধান সম্পাদক ও প্রকাশক কবি জাকারিয়া চৌধুরী এবং উত্তরা মিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খানের মরহুমা মাতার জন্য আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

রাসিদুল হাসান বুলবুলের সভাপত্বিতে ক্লাবের প্রধান উপদেষ্টা প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলাম বেদু উপস্থিত ছিলেন।

উত্তরা মিডিয়া ক্লাব’র আয়োজনে ও অনলাইন বার্তা সংস্থা নিউজ২১বিডিডটনেট এর সহযোগিতায় ইফতার ও শোক সভা অনুষ্ঠিত হয় ।

সভায় উত্তরা মিডিয়া ক্লাবের সিনিয়র সহ সভাপতি রাসিদুল হাসান বুলবুল ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত হন। এছাড়া উত্তরা মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য রেডটাইমসের প্রধান সম্পাদক সৌমিত্র দেবকে সিনিয়র সহ সভাপতি, জাহাঙ্গীর চৌধুরী ও মাসুম বিল্লাহকে কার্যনির্বাহী সদস্য করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর কাউন্সিলর ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও উত্তরা প্রেস ক্লাবের সভাপতি মো: সেলিম কবির, আজাহারুল ইসলাম মোল্লা, নাফিস মাহবুব, মাসুম বিল্লাহ, আনহার সামাদ, সাইফুল ফারুকী, মুবিনুল ইসলাম, কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, সুমাইয়া জামান, মায়না খাতুন ময়না, প্রিয়াঙ্কা খান, মম আলী, খোকা আমীন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba