সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

ঢাকা-১৮ আসন ছাত্রলীগ এর আয়োজনে স্বরণ সভা অনুষ্ঠিত

যোবায়ের আহমাদ।।

রাজধানীর উত্তরা ৩ নং সেক্টর ফ্রেন্ডস ক্লাব মাঠে শনিবার (২৮ শে আগস্ট) সকাল ১১ টায় ঢাকা-১৮ আসনের সকল ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ আলহাজ্ব হাবিব হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নাহিয়ান খান জয় সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ, লেখক ভট্টাচার্য সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, মোঃ ইব্রাহিম হোসেন সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর, মোঃ সাইদুর রহমান হৃদয় সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব হাবিব হাসান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ হচ্ছে আমাদের অহংকার আর এই ছাত্রলীগ থেকে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি শিখার বড় মাধ্যম ঢাকা-১৮ আসনের ছাত্রলীগ হচ্ছে আমার সন্তান তুল্য আর বন্ধুর মত তাই তোমাদের সমস্ত সমস্যায় আমার কাছে আসবা আমি চাই তোমরা সবসময় বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি কর। কোন প্রকার অপরাধ মূলক কর্মকান্ডে জরিত থাকা যাবেনা আর লক্ষ রাখতে হবে কোন ছেলে যেন কিশোর গ্যাং থাথে না জরায়।
পরে হাবিব হাসান সকল নেতা কর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর আত্বার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

পরে বিকেল ৫ টায় জাতীয় শোক দিবস উপলক্ষে দক্ষিণখান কাওলা এলাকায় তাঁতী লীগ এর আয়োজনে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এখানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাবিব হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তাঁতী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শওকত আলী, প্রধান আলোচক ছিলেন বাংলাদেশ তাঁতী লীগ ঢাকা মহানগর উত্তরের সবাপতি আলহাজ্ব হামিদ আহমেদ, বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তাঁতী লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নজরুল ইসলাম সভাপতি দক্ষিনখান তাঁতী লীগ।

এর সময় আলহাজ্ব হাবিব হাসান ৫ শত মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় অনুষ্ঠানে আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba