সোমবার, ০৬ Jul ২০২০, ০৫:২২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
করোনাভাইরাসে আরও মারা গেলেন ২৯ জন জালিয়াতির অভিযোগে ৫০ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক পাভেল আহমেদ ছাত্রলীগ থেকে বহিষ্কার। আরও ৪২ জনের প্রাণ কাড়ল করোনাভাইরাস বানিয়াচংয়ে শিক্ষিকার সাথে ইভটিজিং করায় বখাটের কারাদন্ড গজারিয়া উপজেলার প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশন এর উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে পালিত হল আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাজ সেবক হাজী খায়ের আহামদ’র ৬ষ্ট মৃত্যুবার্ষিকীতে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও দোয়া মাহফিল দৈনিক অন্যদিগন্ত’র সহকারী সম্পাদক জাহিদকে হত্যার হুমকি দইখাওয়ার জননন্দীত ইয়াবা জামাই মমিনপুরের রুবেল রংপুরে এ পর্যন্ত করোনায় মৃত্যু ৩৯, আক্রান্ত ২২৪৮ করোনাভাইরাসে আরও ৩৯ জন মৃত্যুর মিছিলে 

দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন গড়তে চান তাপস

রিমি সরদার॥
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস কর্মকর্তাদের নিষ্ঠা, আন্তরিকতা এবং সততার সঙ্গে সেবার ব্রত নিয়ে স্ব স্ব দায়িত্ব পালনের নির্দেশনা দিয়ে বলেছেন, তিনি সিটি কর্পোরেশনকে একটি দূর্নীতিমুক্ত, গর্বের, আস্থার এবং মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চান।

এজন্য তিনি দূর্নীতি এবং দায়িত্ব পালনে কোনো শৈথিল্য বরদাশত করবেন না বলে কর্মকর্তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, এ ধরনের কোন কিছু নজরে আসার সঙ্গে সঙ্গে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং যত বড় কর্মকর্তাই হোক কাউকেই ছাড় দেয়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয় তাতেও তিনি পিছপা হবেন না।

আজ রোবাবার সিটি করপোরেশেনের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
নগর ভবনস্হ মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ ইমদাদুল হকও বক্তৃতা করেন।

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সরকারের বিধিবদ্ধ সংস্থা হিসেবে সিটি কর্পোরেশনের কার্যক্রম আইন, নীতিমালা ও বিধিমালা অনুসরনে করা হবে জানিয়ে সংশ্লিষ্ট সকলকে এটি যথাযথভাবে অনুসরনের নির্দেশনা দেন।

তিনি মেয়র হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে কর্মকর্তাগণ আন্তরিকভাবে সততার সাথে সেবার মনোভাব নিয়ে নগরবাসীর সেবাদানে এগিয়ে আসবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
এর আগে তিনি সকাল সাড়ে নয়টায় ধানমন্ডি ৩২নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ ইমদাদুল হক উপস্থিত ছিলেন।।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares