শনিবার, ০৪ Jul ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
আরও ৪২ জনের প্রাণ কাড়ল করোনাভাইরাস বানিয়াচংয়ে শিক্ষিকার সাথে ইভটিজিং করায় বখাটের কারাদন্ড গজারিয়া উপজেলার প্রাক্তন ছাত্রলীগ ফাউন্ডেশন এর উদ্যোগে নানা কর্মসূচির মাধ্যমে পালিত হল আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাজ সেবক হাজী খায়ের আহামদ’র ৬ষ্ট মৃত্যুবার্ষিকীতে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও দোয়া মাহফিল দৈনিক অন্যদিগন্ত’র সহকারী সম্পাদক জাহিদকে হত্যার হুমকি দইখাওয়ার জননন্দীত ইয়াবা জামাই মমিনপুরের রুবেল রংপুরে এ পর্যন্ত করোনায় মৃত্যু ৩৯, আক্রান্ত ২২৪৮ করোনাভাইরাসে আরও ৩৯ জন মৃত্যুর মিছিলে  এক যুগের মধ্যে সর্বনিম্ন লেনদেনের রেকর্ড আজ পাকিস্তান সীমান্তে গোলাবর্ষণ ভারতের

দেশে চারটি নতুন ল্যাপটপ আনল ডেল  

অন্যদিগন্ত ডেস্ক ॥

বাংলাদেশের বাজারে নতুন চারটি ল্যাপটপ আনল ডেল। এর মধ্যে একটি এক্সপিএস সিরিজের। বাকি তিনটি ইন্সপায়রন সিরিজের। মডেল এক্সপিএস সিরিজের টু ইন ওয়ান ১৩-৭০০০, ইন্সপায়রন ১৩-৭০০০, ইন্সপায়রন ৫৩৯১ এবং ইন্সপায়রন ৫৪৯০। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক কাজে ল্যাপটপগুলো ব্যবহার করা যাবে।

বুধবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে ল্যাপটপ চারটি উন্মোচন করে ডেল। এ সময় উপস্থিত ছিলেন, ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস-প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন, ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, কর্পোরেট গ্রাহক এবং ব্যক্তিগত ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতাদেবে ল্যাপটপগুলো। দ্রুত চার্জ দেয়ার জন্য এতে এক্সপ্রেস চার্জ ফিচার যোগ করা হয়েছে। ক্ষতিকর রশ্নি থেকে ব্যবহারকারীর চোখের নিরাপত্তা দেয়ার জন্য আইসেফ ফিচার যোগ করা হয়েছে।

এক্সপিএস সিরিজের ল্যাপটপগুলোর ১৬:১ মাত্রার ইনফিনিটি এজ সুবিধার ডিসপ্লে দেয়া হয়েছে। পাশাপাশি এতে ডলবি ভিশন আল্টা হাই ডেফিনেশনে ভিডিওর অভিজ্ঞতা মিলবে।

ডেল টেকনোলজিস দক্ষিণ এশিয়া অঞ্চলের কার্যক্রমের ভাইস-প্রেসিডেন্ট আনোথাই ওয়েত্তাকর্ন বলেন, কম্পিউটার জগতের চাহিদা অনুযায়ী নিত্যনতুন প্রযুক্তিতে হালকা-পাতলা ল্যাপটপ তৈরি করে ডেল। এরই ধারাবাহিকতায় ডেল চারটি নতুন ল্যাপটপ আনল।

ডেল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আতিকুর রহমান বলেন, সুন্দর নকশা এবং ইন্টেল টেন জেনারেশনের পরিচালনা ক্ষমতা নিয়ে বহুমাত্রিক কাজের সহজ সমাধান দেবে এক্সপিএস এবং ইন্সপায়রন সিরিজের নতুন ল্যাপটপ। ল্যাপটপগুলোর দাম ৬৪ হাজার টাকা থেকে শুরু।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares