সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

নওগাঁয় নদী থেকে নব মুসলিম আবদুল্লাহ,র ভাসমান মরদেহ উদ্ধার

হারুনুর রশীদ (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ছোট যমুনা নদীর বিজিবি ক্যাম্পের সামনে থেকে ভাসমান অবস্থায় শ্রী নন্দলাল নন্দ (৪০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২২ ফেব্রুয়ারি (সোমবার) বিকেল সাড়ে ৫ টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ সূত্রে  জানা যায় নিহত ওই যুবক শহরের তুলাপট্টির নিদ্রালয় বস্ত্রালয়ের মালিকের ছেলে।

অনুসন্ধানে জানা যায়, এ মাসের গত ১১/০২/২১ ইং তারিখে কোর্ট এফিডেফিড করে নন্দলাল নন্দ মসলমান ধর্ম গ্রহন করে নাম পরিবর্তন করে, আবদুল্লাহ,, নাম নেন এবং ঐ তারিখে নওগাঁ শরিসা হাটির মোড়ের মোঃ তফিকুর রহমানের মেয়ে আদরীকে বিয়ে করে। এবং তারা গোপনে নওগাঁ সদর খলিশাকুড়িতে ভাড়া বাসায় বসবাস করতে থাকে। গত ২০/০২/২১ ইং তারিখ তিনদিন পুর্বে আবদুল্লাহর কাকা, মামা সে ভাড়া বাসার খোঁজ পেয়ে সে বাসায় উপস্থিত হয়ে আবদুল্লাহকে বাসায় নিয়ে যাওয়ার চেষ্টা করে, শেষ পর্যুন্ত আবদুল্লাহ (নন্দলাল) তার বাবার সাথে ফোনে কথা বলে এবং তাদের সাথে চলে যায়। গতকাল বিকেলে নদীতে আবদুল্লাহর মৃত লাশ ভেসে উঠে।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, নওগাঁ শহরের পার নওগাঁয় বিজিবি ক্যাম্পের সামনে নদীতে বিকেলে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন তাৎক্ষনিক ভাবে নওগাঁ সদর মডেল থানা পুলিশকে খবর দিলে, থানার ওসি (তদন্ত) ফয়সাল আহমেদের নের্তৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদীতে ভাসমান মরদেহটি উদ্ধার করেন।

ওসি সোহরাওয়ার্দী হোসেন আরো বলেন, প্রাথমিকভাবে শ্রী নন্দের মৃত্যুর কারন জানা যায়নি। এ ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে ।

বর্তমান পরিস্থিতিতে জানা যায়, মৃত নন্দলালের দোকানের সামনে তার মৃত দেহর পোড়ানোর জন্য প্রস্তুতি নিচ্ছে। অন্যদিকে নওগাঁবাসী সচেতন মহলের দাবী, যেহেতু কোর্ট এফিডেফিড করে মুসলিম ধর্ম গ্রহন করেছে এবং মুসলিম মেয়েকে বিয়ে করেছে, তাই এই লাশটির দাফন করার জন্য দাবী জানান।

কোন এক মহল লাশটি পোড়ানোর জন্য নববধু ও তার বাবাকে আবল- তাবল বোঝানোর চেষ্টা করছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares