বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
হাটহাজারীতে র‌্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার আটক  ১ হাটহাজারীতে তাল গাছের বীজ বপন করেছে উপজেলা প্রশাসন শেরপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ শেয়ারবাজারে লেনদেনের গতি বেড়েছে  সশরীরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা ট্রাম্প-বাইডেনের চূড়ান্ত বিতর্কে থাকছে মাইক্রোফোন বন্ধের সুযোগ বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম খানের মার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সা: সম্পাদক বাবুল, সাংগঠনিক সম্পাদক সোহেল সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায় ওয়ারেন্টভুক্ত আসামী সাংবাদিক নামধারী চাঁদাবাজ জাহাঙ্গীর বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

নবীনগরে পুত্রবধূকে ধর্ষণের ঘটনা শ্বশুর সহযোগী সহ গ্রেফতার

নবীনগর (ব্রাহ্মণবাড়ীয়া) প্রতিনিধি ।।

ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর উপজেলার পশ্চিমাঞ্চলীয় ইউনিয়ন সলিমগঞ্জ। এই ইউনিয়নের বাড়াইল গ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে শ্বশুরের বিরুদ্ধে। ধর্ষণের ঘটনায় শ্বশুর কালা মিয়া ও তার সহযোগী থোল্লাকান্দি গ্রামের গরু ব্যবসায়ী সাঈদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে গতকাল সোমবার রাতে বাড়িতে লোকজনের উপস্থিতি না থাকায় শ্বশুর কালা মিয়া (৫৫) তার পুত্রবধূকে (২৫) কে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় বাড়ির ভাড়াটিয়া পার্শ্ববর্তী থোল্লাকান্দি গ্রামের গরু ব্যাবসায়ী সাইদের সহযোগীতা নেয় শ্বশুর।পরে সহযোগী সাইদ ও ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে, পুলিশ ধর্ষক শ্বশুর কালা মিয়াকে বাড়াইল গ্রাম থেকে গ্রেপ্তার করে। পুলিশ ওই ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে পার্শ্ববর্তী থোল্লা গ্রামের আবু সাঈদ (৫২) কেও গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাত্র তিন মাস আগে ওই নারীর বিয়ে হয়। নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরসহ দুজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য পুত্রবধূকেও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করেছেন।ধর্ষণের এই ঘটনা জানাজানি হলে তোলপাড় শুরু হয় পুরো নবীনগর জুড়ে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares