বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

নিজ এলাকায় সংবর্ধিত হলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাসেল

মাহমুদ আল আজাদ, হাটহাজারী ( চট্টগ্রাম) প্রতিনিধি ।।

নিজ উপজেলাতে গণ-সংবর্ধিত হলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ রাশেদুল ইসলাম রাসেল। তিনি পুনরায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ- কমিটির সদস্য মনোনীত করায় উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের ব্যানারে বাসষ্টেশন চত্বরে গণসংবর্ধনা দিয়েছে।শনিবার (১৩ফেব্রুয়ারী) বিকেলে নেতৃবৃন্দ ও কর্মীরা এ সংবর্ধনা আয়োজন করেছে।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন নেতাকর্মীরা রাশেলকে ফুল দিয়ে সংবর্ধিত করেন।

সংবর্ধিত হয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ- কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাসেল বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের কাছে চিরঋনী। আমি হাটহাজারী উপজেলার সকল নেতাকর্মীদের কাছে কৃতজ্ঞ হয়ে গেছি। আপনাদের ভালবাসায় আমি সব সময় পাশে থাকব। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ও সরকার বিরোধী অপপ্রচার নিয়ে জনগনের কাছে তোলে ধরতে হবে। ঐক্যবদ্ধ হয়ে হাটহাজারী আওয়ামী লীগ, সহ সকল অঙ্গ সংগঠনকে শক্তিশালী করতে হবে।

সংবর্ধনা পূর্ব মুহুর্তে সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা তরিকুল কামাল তুহিনের সঞ্চালনায় শ্রমিক লীগের সহ সভাপতি সৈয়দ নুরুল আলম, শ্রমিক লীগের সহ সভাপতি মো.ইলিয়াস, এনামুল হক চৌধুরী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি উদয় সেন, ইঞ্জিনিয়ার মুহিব, আবু সৈয়দ চৌধুরী,সাবেক ছাত্রনেতা জিসান, মুহিন, শাহ আলম সহ আরো অনেকেই।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares