বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

পদোন্নতি কোর্স-হাবিলদার হতে এপিসি (পুরুষ) সমাপনী

নিজস্ব প্রতিনিধি ।।

গত ৮ ফেব্রুয়ারী আনসার ও ভিডিপি ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে হাবিলদার হতে এপিসি (পুরুষ) পদোন্নতি কোর্স-এর সমাপনী আনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনজন চৌকস প্রশিক্ষণার্থীকে পুরস্কারসহ সকল প্রশিক্ষণার্থীকে সনদপত্র বিতরণ করেন জনাব হিরা মিয়া, উপ-মহাপরিচালক আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ। কোর্স ওআইসি এর দায়িত্বে ছিলেন ড. মোস্তারী জাহান ফেরদৌস, জেলা কম্যান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, ময়মনসিংহ। মোঃ আব্দুস সামাদ সহকারী জেলা কম্যান্ড্যাট, আনসার ও ভিডিপি নেত্রকোণা কোর্স সমন্বয়ক, তুষার কান্তি দাস সার্কেল আ্যডজুটান্ট আনসার ও ভিডিপি, ময়মনসিংহ রেঞ্জ, কোর্স অ্যাডজুট্যান্ট ও কোয়াটার মাষ্টার, ও পিসি মোঃ আব্দুল হাই কোর্স বিএইচএম এর দায়িত্বে ছিলেন।

উক্ত পদোন্নতি কোর্সে ২ আনসার ব্যাটালিয়ন, কালাপুর, শ্রীমঙ্গল, মৌলভীবাজার, ৪ আনসার ব্যাটালিয়ন, নওহাটা, পবা, রাজশাহী, ১৩ আনসার ব্যাটালিয়ন, রামগঞ্জ, লক্ষীপুর, ১৫ আনসার ব্যাটালিয়ন, পটিয়া, চট্রগ্রাম, ১৬ আনসার ব্যাটালিয়ন, জোরারগঞ্জ, মিরশ^রাই চট্রগ্রাম, ৩০ আনসার ব্যাটালিয়ন, ফয়সলেক, চট্রাগ্রাম, ৩৬ আনসার ব্যাটালিয়ন, লংগদু, রাঙ্গামাটি ও ৩৯ আনসার ব্যাটালিয়ন, কক্সবাজার এর সর্বমোট ১০০ জন প্রশিক্ষনার্থী অংশ গ্রহণ করেন।
এদিকে গত ০৩ ফেব্রুয়ারি ২০২১ খ্রি. তারিখে মোমেনশাহি সেনানিবাস, ময়মনসিংহ ফায়ার বাটে জনাব হিরা মিয়া, উপ-মহাপরিচালক মহোদয়ের উপস্থিতিতে প্রশিক্ষণার্থীগণ-কে রাইফেল, এসএমজি ও শর্টগানের ফায়ারিং অনুশীলন করানো হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares