রবিবার, ২৫ Jul ২০২১, ১০:২৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহারের ৬৫ মণ আম গেল ভারতে

নিজস্ব প্রতিবেদক ।।

ভারতের পশ্চিম বাংলার রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের জন্য উপহার হিসেবে এক ট্রাক হাড়িভাঙা আম পাঠিয়েছে বাংলাদেশ সরকার। রোববার (৪ জুলাই) দুপর ১টার দিকে বেনাপোল বন্দর দিয়ে এ উপহার সামগ্রী ভারতে পাঠানো হয়েছে।

এদিকে উপহারের আমগুলো ভারতে পাঠাতে কাস্টমস ও বন্দরের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করতে সহযোগিতা করছে রবি ইন্টারন্যাশনাল নামে একটি সিঅ্যান্ডএফ এজেন্ট। ভারতের পেট্রাপোল বন্দরের কর্তৃপক্ষের কাছে আমগুলো হস্তান্তর করা হয়েছে।

রবি ইন্টারন্যাশনালের মালিক রবিউল ইসলাম রবি জানান, বাংলাদেশ সরকারের উপহারের এক ট্রাক হাড়িভাঙা আম ভারতে প্রবেশ করেছে। এ আমাগুলো ভারতের পেট্রাপোল বন্দর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল কাস্টমসের (ডিসি) অনুপম চাকমা জানান, ভারত সরকারকে উপহারের ২৬০০ কেজি আম দেওয়া হয়েছে। সকালে উপহারের আমগুলো বেনাপোল বন্দরে এসে পৌঁছালে দ্রুত কাগজ পত্রের আনুষ্ঠানিকতা শেষ করে ভারতে পাঠানো হয়। এ আমগুলো ভারতের কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর আলিফ রেজা, নাভারন সার্কেল (এএসপি) জুয়েল ইমরান, ভারতের পেট্রাপোল কাস্টমসের জয়েন্ট কমিশনার অনিত জয়েন, কাস্টমসের সুপারিন্টেন্ডেন্ট প্রবীণ ঘটক, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba