রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২০ অপরাহ্ন

বুড়িচংয়ে গ্যারেজ ভাড়া,সিএনজি ও অটোর ভাড়া কিছুই নিবেনা কবির হোসেন

মারুফ হোসেন-বুড়িচং ( কুমিল্লা) প্রতিনিধিঃ

দেশে করোনা ভাইরাস ( কোভিড-১৯) এর কারনে সাড়া দেশ জুড়ে চলছে লক ডাউন। যার প্রভাব পড়েছে সাধারণ জনজীবনের উপর। নিম্ন আয়ের লোক গুলো গুনতে শুরু করেছে হতাশা গ্রস্ত দিন।

কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমুল ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি কবির হোসেন বলেন চলমান করোনা ভাইরাস সংক্রমণ জনিত কারণে সারা দেশ জুড়ে চলছে লক ডাউন। তাই আমি আমার গ্যারেজের ১৮-২০ টি সিএনজি ও অটো রিকসার দৈনিক ভাড়া আগামী ৫ ই এপ্রিল পর্যন্ত নিচ্ছি না।

নিম্ন আয়ের লোকদের মধ্যে অনেকেই অটোরিকশা, সিএনজি ও অন্যান্য যান বাহন গুলো চালক হিসেবে কাজ করে থাকেন। তাদের সেবা করার জন্য বিশেষ ভাবে এক পথ অবলম্বন করেন তিনি। কবির হোসেন বলেন অনেকে তাদের যানবাহন রাখার কোনো জায়গা না থাকার কারণে আমার নিজস্ব মালিকানাধীন গ্যারেজে তাদের দৈনিক ভাড়া দিয়ে রাখা হয়। আমি বিদ্যুৎ বিল নাইট গার্ড সহ অন্যান্য খরচ বহন করি।

যেখানে করোনা ভাইরাস সংক্রমণের সুযোগ নিয়ে অনেকে অসাধু কাজ করে থাকেন সেখানেই উদারতার দৃষ্টান্ত রাখলেন কবির হোসেন। আগামী ৫ ই এপ্রিল পর্যন্ত কোনো ভাড়া নিবেন না বরং সকলকে এ ধরনের সেবা মুলক কাজে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন। সবাইকে হোম কোয়ারান্টাইনে থাকার জন্য কবির হোসেন আহব্বান করেন। তার এ ধরনের কাজের জন্য সবাই তাকে সাধুবাদ জানায়।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba