সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৯ অপরাহ্ন

বেনাপোল সীমান্ত থেকে ১০ পিচ স্বর্ণসহ পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি ।।

যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকায় অভিযান চালিয়ে ১ কেজি ১৬৬ গ্রাম ওজনের ১০ টি স্বর্ণের বারসহ আব্দুল ওহাব (৪০) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।মঙ্গলবার (৯ মার্চ) বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আসামি হলেন, বেনাপোল পোর্ট থানাধীন ছোট আঁচড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

বিজিবি রাত ১০ টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি দুপুরে যশোরের নাভারন থেকে বেনাপোল গামি একটি ইজিবাইকে করে এক ব্যক্তি বিপুল পরিমাণ স্বর্ণের চালান নিয়ে ভারতে পাচারে উদ্দেশ্য বেনাপোলের দিকে যাবে। এমন সংবাদের ভিত্তিতে সীমান্তে নজরদারি বাড়ানোর পাশাপাশি আমড়াখালি বিজিবি চেকপোস্ট এলাকায় নজরদারি বাড়ানো হয়। একপর্যায়ে বিকেলে ৪ টার সময় সন্দেহজনক একটি ইজিবাইকে গতিরোধ করা হয়। এসময় ইজিবাইকের যাত্রীর শরীর তল্লাশি করলে তার কোমরে সেট করা ১০ টি স্বর্ণের বার পাওয়া যায়। এবং তাকে আটক করা হয়।

যশোর-৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল সেলিম রেজা জানান, আটককৃত আসামির বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে। এবং উদ্ধারকৃত স্বর্ণের সিজার মূল্য ৮০ লাখ টাকা বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares