রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

ভালুকায় মুক্তিযোদ্ধা সংসদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ।।

ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে।

উপজেলার হবিরবাড়ী সিস্টোর বাজার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কার্যলয় থেকে একটি র‌্যালি ঢাক-ময়মনসিংহ মহাসড়ক পদক্ষিণ করে পুনরায় মুক্তিযোদ্ধা সংসদে মিলিত হয়ে বীর শহীদেদর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করে। পরে সাবেক কম্পানি কমান্ডার ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের আহবায়ক হবিরবাড়ী ইউনিয়ন শাখা বীর মুক্তিযোদ্ধা মোঃ চান মিয়ার সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গাজী লাল মামুদ সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা আঃ গফুর মাস্টার বিএ বিএড, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম প্রমূখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামদ ঢালী, বীর মুক্তিযোদ্ধা তারা মিয়া, বীর মুক্তিযোদ্ধা আবেদ আলী খন্দকার, বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া, মফিজ উদ্দিন খন্দকার, আবুল হাশেম, আব্দুল খালেক অবঃ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানরা।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba