সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
চিকিৎসকের আচরণ অসৌজন্যমূলক, কুরুচিকর: পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন আলেম-ওলামাদের নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে: ফখরুল ৭দিনের রিমান্ডে মাওলানা মামুনুল হক জাতীয় প্রেস ক্লাবের সামনে বিচারের দাবিতে আহত সন্তান নিয়ে এক মা শ্রমিকদের পাওনা আদায়ে চাঁদাবাজির মামলা : আসামি হলেন থানা ছাত্রলীগ সভাপতি পরিবহন দানবদের কাছে অসহায় সরকার ? মামুনুল হকের গ্রেপ্তারকে কেন্দ্র করে নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্ক পুলিশ? ঢাকা মহানগর হেফাজতের সভাপতি জুনায়েদ আল হাবিব গ্রেফতার বাঁশখালীতে এস আলম পাওয়ার প্ল্যন্টে পুলিশ শ্রমিক সংঘর্ষ নিহত ৫ চলাচল নিয়ন্ত্রণে হয়রানির অভিযোগ নিয়ে পুলিশের ব্যাখ্যা

মুক্তি পাচ্ছে নায়িকা দীঘির প্রথম সিনেমা

বিনোদন প্রতিবেদক॥

শিশুশিল্পী হিসেবে পর্দা কাঁপিয়েছেন। সারা বাংলায় ছড়িয়েছে তার নাম। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এবার তিনি আসছেন নায়িকা হয়ে। বলছি সিনেমার মিষ্টি মেয়ে দীঘির কথা।

মুক্তি পেতে যাচ্ছে নায়িকা হিসেবে তার প্রথম সিনেমা। শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দিয়েই অভিষিক্ত হচ্ছেন সুব্রত-দোয়েল দম্পতির কন্যা।

ছবিটির তত্ত্বাবধানে থাকা চলচ্চিত্র পরিচালক শামীম আহমেদ রনি আজ সোমবার (১ মার্চ) ফেসবুকে এক স্ট্যাটাসে জানিয়েছেন, ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমাটি ১২ মার্চ সারাদেশের সিনেমা হলে মুক্তি পাবে।

তিনি জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

নিজের প্রথম সিনেমা মুক্তির খবরে উচ্ছ্বসিত দীঘি। তিনি বলেন, ‘অনেক উত্তেজনা কাজ করছে। টেনশনও হচ্ছে। জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন আমাকে। তবে প্রত্যাশা করছি ভালো একটি সিনেমা উপহার দিতে পারবো।’

এ সিনেমায় দীঘির বিপরীতে দেখা যাবে নবাগত শান্ত খানকে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares