সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন

যায়যায়দিনের ১৬ বছর বর্ষপূর্তি উদযাপন

উত্তরা প্রতিনিধি ।।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে উত্তরায় পালিত হয়েছে পাঠকপ্রিয় দৈনিক যায়যায়দিন এর ১৬তম বর্ষ পদার্পণ অনুষ্ঠান। ০৯ অক্টোবর (শনিবার) ‘যায়যায়দিন পাঠক ফোরাম তুরাগ-উত্তরা আয়োজিত অনুষ্ঠানটিতে আমন্ত্রিত অতিথি ছিলেন রাজনীতিবিদ, সমাজসেবক, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ উত্তরার সকল সাংবাদিকগণ।

উত্তরা ৩নং সেক্টরে অবস্থিত ভূতের আড্ডা রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টার মিলনায়তনে বিকেল ৫টায় উত্তরায় কর্মরত বিভিন্ন পত্র-পত্রিকা ও টিভি চ্যানেলের সাংবাদিকদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে যায়যায়দিনের বর্ষপূর্তি আয়োজন। যায়যায়দিনের ১৬তম বর্ষ পদার্পণ অনুষ্ঠানে কেক কাটা ও মিষ্টিমুখের মধ্য দিয়ে আন্দন্দ উদযাপন করেন উপস্থিত অতিথিবৃন্দ।

আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজধানীর ০৭ (সাত) থানা নিয়ে গঠিত উত্তরা প্রেস ক্লাবের আহ্বায়ক কাজী রফিক, যুগ্ম আহ্বায়ক সেলিম কবির, সদস্য সচিব মনিরুজ্জামান জুয়েল আনান্দসহ উত্তরায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

প্রতিষ্ঠার পর থেকে দৈনিক যায়যায়দিন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পাঠক হৃদয়ে এক অনন্য মর্যাদায় অধিষ্ঠিত হয়েছে বলে মন্তব্য করেন বক্তারা। যায়যায়দিনের নিয়মিত প্রকাশনায় জাতীয় সংবাদের পাশাপাশি সারাদেশের বঞ্চিত, অবহেলিত মানুষের কথাগুলো তুলে ধরায় পত্রিকাটি ব্যতিক্রমী হিসেবে সকলের আস্থা অর্জন করেছে বলে মনে করেন অনেকেই। ভবিষ্যতেও যায়যায়দিন গণমানুষের মুখপত্র হিসেবে সুনামের ধারা অব্যাহত রাখবে এমন প্রত্যাশা সকলের।

১৬তম বর্ষ পদার্পণ আয়োজনটিতে উপস্থিত হয়ে অনুষ্ঠানটি সফল করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন যায়যায়দিন তুরাগ-উত্তরা প্রতিনিধি মোঃ আবু বক্কর সিদ্দিক (সুমন)। ভবিষ্যতেও যায়যায়দিনের ব্যাপকতা ও সুনাম প্রসারে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন তিনি।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba