বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০১:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৩ জনের  ডিগ্রি নেই, তারপরও উত্তরায় সাহেদের ল`চেম্বার রিজেন্ট গ্রুপ এর চেয়ারম্যান সাহেদ গ্রেফতার হাতীবান্ধা ম্যাধমিক ও উচ্চ ম্যাধমিক শিক্ষা অফিসে অদক্ষ কর্মচারীদের দূর্নীতির অভিযোগ উঠেছে। আরও ১ বছর প্রধান তথ্য কর্মকর্তা থাকছেন সুরথ সরকার ঢাকায় লিবিয়া মানবপাচারী কাইয়ুম ও ইমরান নাজির চক্র বেশি সক্রিয় আলম ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের অবৈধ ফ্যান তৈরী কারখানায় শিশু শ্রমিক-এ পরিপূর্ণ মার্সী হাসপাতালতো নয় যেন অস্বাস্থ্য পরিবেশের কারখানা এ যেন আরেক প্রতারক সাহেদ, ভুয়া টেস্ট রিপোর্ট,আরো এক প্রতিষ্ঠান সিলগালা দশ বছরেও দখল পাননি বরাদ্দ পাওয়া দেড়শত ভূমিহীন পরিবার। প্রতিবাদে মানববন্ধন

সাংবাদিক রাজু আহমেদের বাড়িতে সন্ত্রাসী হামলা

সোনারগাঁ প্রতিনিধি॥

থানায় মামলা করতে চাওয়া সোনার গাঁ সাংবাদিক পরিষদের সভাপতি ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস‍্য এবং দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার অপরাধ বিষয়ক প্রতিবেদক এস এম রাজু আহমেদ (৩৪) ও তার ভাগিনা মিরাজ (২০) কে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দিয়ে তার বাড়িতে দেশীয় অস্র নিয়ে হামলা চালানোর চেষ্টা করে স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমানের ছেলে মেঝু। এসময় সাংবাদিক রাজু বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ, সাংবাদিক ও স্থানীয় সংসদ সদ্যের সহযোগীতায় বাড়িতে আসেন।

জানাগেছে, শুক্রবার দুপুরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামে সাংবাদিক রাজু আহমেদের ভাগিনা মিরাজ তার আপন চাচার গাছ থেকে আম পারাকে কেন্দ্র করে ভাতিজার উপর সন্ত্রাসী হামলা চালান চাচা জমির আলী (৪২) ও দাদা জোহর আলী (৬২) গং । এসময় মিরাজকে সন্ত্রাসী কায়দায় বেদম মারপিট করে বলে জানান মিরাজের মা। মিরাজের আর্তচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলেও ভয়ংকর জমির আলী ও জহোর আলীর সন্ত্রাসী হামলার ভয়ে অন্য কেউ এগিয়ে আসেনি। আহত ব্যক্তির চিৎকারে তার মা ছেলেকে উদ্ধারের জন্য অনুরোধ করলে কিছু লোকের সহযোগিতায় মিরাজকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করেন। সন্ত্রাসীরা এতই শক্তিশালী যে তাদের ভয়ে কেউ আহত ব্যক্তিকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যেতে রাজি হয়নি।

পরে মুমূর্ষ অবস্থায় আহতর মিরাজকে মা ও মামা সাংবাদিক এস এম রাজু আহমেদ ভয়ভীতি উপেক্ষা করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

আহত মিরাজকে চিকিৎসা দেওয়ার পরে তার মামা সাংবাদিক এস এম রাজু আহমেদ সোনারগাঁ থানায় মামলা করার প্রস্তুতি নিলে সন্ত্রাসীরা সাংবাদিক এস এম রাজু আহমেদকেও প্রকাশ্যে হুমকি দেওয়া হয় বলে জানান সাংবাদিক এস এম রাজু আহমেদ। স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমানের ছেলে মেঝু সাংবাদিক রাজু ও আহত মিরাজকে প্রকাশ্যে হুমকি-ধামকি দিয়ে যায়, যাতে থানা-পুলিশ বা মামলা না করা হয়। এর পরোই দেশীয় অস্র নিয়ে সাংবাদিক রাজুর বাড়ির দিকে আসে মেঝু ও তার সন্ত্রাসী বাহিনী।

সাংবাদিক এস এম রাজু আহমেদ আরও জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবেন।

উল্লেখ্য, ইতি পূর্বেও সন্ত্রাসী গডফাদার হিসেবে চিহ্নিত জহোর আলীর বিরুদ্ধে বহু অপকর্মের জড়িত থাকার অভিযোগ রয়েছে বলে জানা যায়। মুচলেকা দিয়ে থানার মামলা থেকে অব্যাহতির এমন প্রমাণ রয়েছে বলে জানায় আহত মিরাজের পরিবারধ এবং স্থানীয় জনসাধারণ।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares