সোমবার, ১৩ Jul ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ

সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলাকারীদের শাস্তির দাবি

অন্যদিগন্ত ডেস্ক : 

জামালপুরের সাংবাদিক শেলু আকন্দের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকায় কর্মরত জামালপুর সাংবাদিক ফোরাম।

হামলায় জড়িত এক পৌর কাউন্সিলরসহ অন্যান্য আসামিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে সাংবাদিকদের এই সংগঠন।

শনিবার জামালপুর সাংবাদিক ফোরাম সভাপতি মোহাম্মদ আবু সাঈদ ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল এক বিবৃতিতে এ দাবি জানান।

সংগঠনের দফতর সম্পাদক শওকত আলী পলাশ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জামালপুরের সব গণমাধ্যমকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে স্থানীয় জেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়।

এছাড়া ইতিপূর্বে সাংবাদিকদের ওপর হামলাকারীদের আইনের আওতায় এনে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের উপযুক্ত পরিবেশ নিশ্চিত করার আহ্বান জানানো হয়।

প্রসঙ্গত, গত ১৮ ডিসেম্বর রাতে শেলু আকন্দের ওপর হামলা চালানো হয়। শেলু আকন্দের বড়ো ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে ১৯ ডিসেম্বর সদর থানায় মামলা করেন।

মামলার আসামিরা হলেন – জামালপুর পৌরসভার কাউন্সিলর পৌর আওয়ামী লীগের সদস্য হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক রাকিব খান, শহরের দেওয়ানপাড়ার তুষার খান, তুহিন খান, সজল খান ও সিদ্দিক মন্ডল।

মামলার নথি থেকে জানা যায়, গত ১৮ ডিসেম্বর রাতে হাসানুজ্জামান খান রুনু, তার ছেলে রাকিব খানসহ একদল ‘চিহ্নিত সন্ত্রাসী’ সাংবাদিক শেলু আকন্দের ওপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড, জিআই পাইপ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে শেলু আকন্দের দুই পা ভেঙ্গে দেয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares