সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
চিকিৎসকের আচরণ অসৌজন্যমূলক, কুরুচিকর: পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন আলেম-ওলামাদের নির্বিচারে গ্রেফতার করা হচ্ছে: ফখরুল ৭দিনের রিমান্ডে মাওলানা মামুনুল হক জাতীয় প্রেস ক্লাবের সামনে বিচারের দাবিতে আহত সন্তান নিয়ে এক মা শ্রমিকদের পাওনা আদায়ে চাঁদাবাজির মামলা : আসামি হলেন থানা ছাত্রলীগ সভাপতি পরিবহন দানবদের কাছে অসহায় সরকার ? মামুনুল হকের গ্রেপ্তারকে কেন্দ্র করে নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্ক পুলিশ? ঢাকা মহানগর হেফাজতের সভাপতি জুনায়েদ আল হাবিব গ্রেফতার বাঁশখালীতে এস আলম পাওয়ার প্ল্যন্টে পুলিশ শ্রমিক সংঘর্ষ নিহত ৫ চলাচল নিয়ন্ত্রণে হয়রানির অভিযোগ নিয়ে পুলিশের ব্যাখ্যা

সিলেটের সেই ৩শ কেজির বাঘ মাছ সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রয়

সিলেট প্রতিনিধি ।।

সিলেটের সেই ৩শ কেজির বাঘ মাছ সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রয় হয়েছে বলে জানা গেছে। ২৫ মার্চ বৃহস্পতিবার সকাল পর্যন্ত প্রতি কেজি ২৫শত টাকা থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করেছেন মাছ বিক্রেতা বিল্লাল হোসেন।গত ৩দিন ধরে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১০ পর্যন্ত পুরো এ ৩শ কেজির বাঘ মাছ বিক্রি করে বেশি কিছু মুনাফা অর্জন করেছেন বিক্রেতা বিল্লাল হোসেন ।

উল্লেখ্য মঙ্গলবার (২৩ মার্চ) প্রথম দিকে বিকেলে মাছটি বন্দবাজারের পুরতান লাল বাজারে মাছটি বিক্রির জন্য নিয়ে আসেন কুশিঘাটের মাছ ব্যবসায়ী বিল্লাল মিয়া। মাছটি মঙ্গলবার পর্যন্ত বিক্রি না ওয়াতে ফ্রিজাব করেন। পুণরায় বুধবার (২৪ মার্চ) মাছ বাজারে নিয়ে আসলে দিন ভর খবর পেয়ে মাছ ক্রেতারা একনজরে দেখার জন্য ভিড় করতে থাকেন।

জানা যায়, মঙ্গলবার (২৩ মার্চ) সিলেটের সদর উপজেলার খাদিম পাড়া ইউনিয়নের কুশিঘাটের বাসিন্দা বিল্লাল মিয়া সকাল ১১ টার দিকে ফেঞ্চুগঞ্জ কুশিয়ারা নদীতে জেলেদের জালে মাছটি ধরা পড়ে বলে জানান। বিল্লাল মিয়া সেখার মাছ আড়ৎ থেকে এ ৩শ কেজির বাঘ মাছ কিনে নিয়ে সিলেটের লাল বাজার আড়ৎতে নিয়ে আসনে বিক্রির জন্য। সিলেট বাজারে মাছ দেখার জন্য দুদিন ধরে ক্রেতারা ভিড় করছেন।

বিল্লাল মিয়া প্রতিবেদক কে জানান, এ ৩শ কেজির বাঘ মাছটি তিনি ৩ লাখ টাকা পেলে বিক্রি করে দিবেন।
মঙ্গলবার থেকে বুধবার (২৪ মার্চ) সকাল ১০ টা পর্যন্ত মাছটি এত দামের বিক্রি করতে না পারায় বেলা ১২ টা থেকে বাজারে মাইকিং করে তিনি প্রতি কেজি ১ হাজার থেকে ৩ হাজার টাকা করে বিক্রি করে মোট সাড়ে ৪ লক্ষ টাকা বিক্রি করেন মাছ বিক্রেতা। বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল গিয়ে লাল বাজার মাছ বাজারে দেখা যায় এ মাছ কিনতে অনেকে উৎসাহ সহকারে কিনছেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত মাছ বিক্রেতা বিল্লাল হোসেন জানান তিনি সফলতার সাথে এ বাঘ মাছ বিক্রি করেছেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares