বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:২০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ
হাটহাজারীতে র‌্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার আটক  ১ হাটহাজারীতে তাল গাছের বীজ বপন করেছে উপজেলা প্রশাসন শেরপুরে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ শেয়ারবাজারে লেনদেনের গতি বেড়েছে  সশরীরে হবে ঢাবির ভর্তি পরীক্ষা ট্রাম্প-বাইডেনের চূড়ান্ত বিতর্কে থাকছে মাইক্রোফোন বন্ধের সুযোগ বিশিষ্ট সাংবাদিক শরিফুল ইসলাম খানের মার ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি গঠন সভাপতি মামুন, সা: সম্পাদক বাবুল, সাংগঠনিক সম্পাদক সোহেল সাত কর্মদিবসেই ধর্ষণ মামলার রায় ওয়ারেন্টভুক্ত আসামী সাংবাদিক নামধারী চাঁদাবাজ জাহাঙ্গীর বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

সোনারগাঁ প্রতিনিধিঃ মোঃ ইমন হাসান॥
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আ.লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা আ.লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) দিনব্যাপী আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিনের সূচনা হয়।
পরে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের উপস্থিতিতে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করে উপজেলা আ.লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে
কায়সার, কালাম, মোশাররফ চেয়ারম্যান এর নেতৃত্বে দুপুরে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেন।
উপজেলার পিরোজপুর ইউনিয়নে উপজেলা আ’লীগ এর যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান উদ্যোগে বিকেলে আলোচনা সভা, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেন।
সোনারগাঁ পৌরসভায় ৬ জন মেয়র প্রার্থী আলাদা আলাদা করে নিজ নিজ এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন পালন করেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিড়লসভাবে কাজ করে যাচ্ছেন। তার হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নে রোল মডেল। এ সফলতা এমনিতে আসেনি। নানা প্রতিকূলতাকে পেছনে ফেলে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও ১৯৮১ সালে আ.লীগের নেতৃত্ব গ্রহণের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দলকে সুসংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম ও ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares