বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ
গিদারীর কলেজ ছাত্রী সেতু হত্যার আসামীদের গ্রেফতার -দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নারীমুক্তি কেন্দ্র বিক্ষোভ সমাবেশ ও মিছিল  গাইবান্ধা ব্রীজরোড দূর্গাবাড়ী মন্দিরে আসন্ন দূর্গাপুজার প্রস্তুতিমূলক সভা ও জন্মাষ্টমী উতসব অনুষ্ঠিত পুলিশি বাধার অভিযোগ কোকোর কবর জিয়ারতে লেবানন থেকে দেশে ফিরলেন ৭১ বাংলাদেশি সিনহা হত্যা : ৭ দিনের রিমান্ডে চার পুলিশ ও তিন সাক্ষী  রাশিয়ার ভ্যাকসিনের অনুমোদন দিলেন পুতিন ভাণ্ডারিয়া পৌরসভায় অবৈধভাবে হাইওয়ে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ যশোরে কাভার্ডভ্যান চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত জন্মাষ্টমী উপলক্ষে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ সেপ্টেম্বরে এইচএসসি পরীক্ষা

স্কয়ার মাষ্টারবাড়ীতে স্বপ্ন সুপার শপের ১৫৮তম শাখা উদ্বোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় স্কয়ার মাষ্টারবাড়ীতে স্বপ্ন সুপার শপের ১৫৮তম শাখা উদ্বোধন করা হয়েছে। স্বাস্থ বিধি ও দূরত্ব মেনে ২৮শে জুলাই মঙ্গলবার সকালে আনুষ্ঠানিক ভাবে মিলাদ ও দোয়া’র মাধ্যমে শাখাটি শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সালাউদ্দিন সরকার, ভালুকা আওয়ামী-যুবলীগের সভাপতি আনিছুর রহমানা খান রিপন, ১০নং হবিরবাড়ী ইউনিয়ান আওয়ামী-যুবলীগের সভাপতি রেজাউল করিম রিপন, স্বপ্ন’র আউলেট ডিলার ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান, স্থানিয় সমাজ সেবক সাহেব আলী আকন্দ ডিভিশনাল সেল্স মেনেজার নুরুল ইসলাম রূপক, এরিয়া ম্যানেজার সাকাওত হোসেন প্রমূখ।

এখানে নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য যেমন- গ্রোসারি পণ্য, সবজি, গৃহস্থালি পণ্য, শিশুখাদ্য, বেভারেজসামগ্রী, বেকারি, ডেইরি, গিফট অ্যান্ড টয়েস, প্যাকেটজাত খাবার, হেলথ অ্যান্ড বিউটি পণ্য, স্টেশনারি ও ইলেকট্রনিক্স পণ্য পাওয়া যায়। নগদ টাকার পাশাপাশি দেশের সব শাখাতেই ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে কেনাকাটা করার ব্যবস্থা রয়েছে।

প্রতিনিয়ত সাধারণ ক্রেতাদের স্বপ্নের উপর আস্থা ও বিশ্বাস দিন দিন বৃদ্ধি পাচ্ছে। উন্নত বিশ্বের দেশগুলোর মত বাংলদেশেও আধুনিক জীবনের সুযোগ সুবিধার কথা মাথায় রেখে স্বপ্ন ছড়িয়ে পড়ছে দেশের বিভিন্ন প্রান্তে। ২০০৮ সালে বাংলাদেশে এই সুপার শপটি প্রতিষ্ঠা করে। শুরুতে একটি মাত্র শাখা নিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে সুপার শপটি দেশের ভিবিন্ন জায়গায় ১৫৮টি শাখায় বিস্তৃত হয়েছে। প্রতিষ্ঠানটির করপোরেট অফিস ঢাকার তেজগাঁওয়ে।

শুরু থেকেই স্বপ্ন সমাজের বিভিন্ন শ্রেণীর ভোক্তার জীবন-যাত্রার মান উন্নয়ন ভূমিকা রেখে যাচ্ছে। এছাড়া সঠিক দামে ও মানে ভোক্তাদের পণ্য পাবার অধিকার নিশ্চিত করার পাশাপাশি স্বপ্ন নিত্য নতুন অফার এবং বাজার দর থেকে সাশ্রয়ী মূূল্যে পণ্য সরবরাহ করে কাস্টমারদেরকে সর্বোত্তম সেবা প্রদান করে আসছে। সুপার শপটির যেকোনো শাখা থেকে একসঙ্গে ১০০ টাকার পণ্য কিনে একটি মোবাইল নাম্বার থেকে এসএমএস এর মাধ্যমে মেম্বারশিপ হওয়ার সুবিধা। মেম্বারশিপ হলে পরবর্তী সময়ে প্রতি ১০০ টাকার কেনাকাটায় ক্রেতার মেম্বারশিপে ১ পয়েন্ট করে জমা হবে। প্রতি ১০০ পয়েন্টে ৭৫ টাকার কেনাকাটায় করতে পারবেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares