বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৭ অপরাহ্ন

হবিগঞ্জে বাসদের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রুশ বিপ্লবের ১০৩ তম বার্ষিকী পালন

হাবিবুর রহমান মাসুক (হাওরাঞ্চল) প্রতিনিধি ।।

হবিগঞ্জে লাল পতাকা মিছিল ও সমাবেশের মাধ্যমে বাসদের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রুশ সমাজতান্ত্রিক বিপ্লবের ১০৩ তম বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার দুপুর ১২ টায় শহরের শহরের খোয়াইমুখ পয়েন্ট থেকে লাল পতাকা মিছিল বের করে মুক্তিযোদ্ধা মোতালেব চত্বরে গিয়ে সমাপ্ত হয়।

খোয়াইমুখ পয়েন্টের নূরুল হেরা মসজিদ কমপ্লেক্স ও মোতালেব চত্বরে জেলা বাসদের সমন্বয়ক এডভোকেট জুনায়েদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশিদ ফিরোজ, সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড আবু জাফর, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মইনুর রহমান মগনু, চুনারুঘাট উপজেলা কমিটির আহবায়ক মুজিবুর রহমান চৌধুরী ফরিদ, বাসদ নেতা হুমায়ুন খান, সুনীল রায়, বানিয়াচং উপজেলা কমিটির আহবায়ক লোকমান আহমেদ, সদস্য সচিব এআরসি কাউসার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য রেহনুমা রুবাইয়াত, হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পলাশ, চা শ্রমিক নেত্রী খাইরুন আক্তার, ভূমিহীন সংগ্রাম পরিষদের নেতা মুক্তার মিয়া প্রমূখ।

সংহতি জানিয়ে বক্তৃতা করেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড পীযূষ চক্রবর্তী, জাসদের সাধারণ সম্পাদক কমরেড আবু হেনা মস্তোফা কামাল ও জেলা সিপিবি’র সদস্য কমরেড ইমদাদুল হোসেন খান।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares