বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

হাটহাজারীতে র‌্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবা উদ্ধার আটক  ১

মাহমুদ আলআজাদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি ।।

হাটহাজারীতে র‌্যাবের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ এক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান বেটেলিয়ান (র‌্যাব) ৭ হাটহাজারী ক্যাম্প।গত রবিবার (১৮অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার চৌধুরীহাট এলাকায় অভিযান পরিচালনা করে মো. আবদুল মান্নান (৩২) কে গ্রেপ্তার করে।এসময় তার দেহ তল্লাশীকরে ৬৯২০পিস ইয়াবা উদ্ধার করা হয়।তার সাথে একটি ব্যবহৃত রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল ও জব্দ করা হয়।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৩৪ লক্ষ ৬০ হাজার টাকা ও মোটর সাইকেলের মুল্য ২লক্ষ টাকা। আকটকৃত ব্যক্তি মির্জাপুর ইউনিয়ন ১নং ওয়ার্ডের মৃত আব্দুল মুনাফের পুত্র।

র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মুশফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১জন ইয়াবা বিক্রেতাকে আটক করি।এসময় তার কাছ থেকে ৬৯২০ পিস ইয়াবা ট্যাবলেট ও রেজিস্ট্রেশন বিহীন একটি মোটর সাইকেল জব্দ করি।পরে আইনি পক্রিয়ায় মডেল থানায় আসামীকে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম সত্যতা স্বীকার করে বলেন, আটক কৃত ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু ও তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba Mobile: 01625324144
Shares