শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

১৭০জন প্রবাসী নিয়ে বাকশীমূল দক্ষিণপাড়া প্রবাসী মানব কল্যাণ পরিষদ গঠন

নিজস্ব প্রতিনিধি ।।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল দক্ষিণ পাড়া প্রবাসী মানব কল্যাণ পরিষদ উদ্যোগে মসজিদ নির্মাণে, এতিমখানা ও ঈদগাহে নগদ অর্থ প্রদান করেন।(২৯ জানুয়ারি ২০২১) শুক্রবার বাদ জুম্মা নামাজের পর বাকশীমূল দক্ষিণ পাড়া প্রবাসী মানব কল্যাণ পরিষদ উদ্যোগে প্রথম ধাপে মসজিদ নির্মাণে, এতিমখানা ও ঈদগাহে নগদ অর্থ প্রদান করা হয় এবং বাকশীমুল দক্ষিণ পাড়ার মসজিদ সংলগ্নে এলাকার সকলা মান্য গন্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে সংগঠনটির এলাকায় আত্মপ্রকাশ ঘটে।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ খোরশেদ আলম ঠিকাদার, মোঃ হারুনুর রশিদ, মোঃ আবু তাহের মাষ্টার, মোঃ আলী আশরাফ মাষ্টার, মোঃরফিজুল ইসলাম রফিজ, মোঃ আবুল বাসার, মোঃকবির হোসেন, মোঃ রকিব খান, মোঃ রউফ মিয়া সহ প্রায় ৩ শত মুসলির উপস্থিতিতে মিলাদ ও দোয়ার আয়োজন ও মিষ্টিমুখ করা হয়।

সংগঠনের সূত্রে জানা যায়, এই সংগঠনটির সদস্য মোট সংখ্যা ১৭০জন। তবে সংগঠনের সকলের মতে নতুন সদস্য সংখ্যা আরো বৃদ্ধি পাওয়ার সম্ভব্যনা আছে। সকলের সম্মতিক্রমে সংগঠনটির নামকরণ করা হয় “বাকশীমুল দঃ পাড়া প্রবাসী মানব কল্যাণ পরিষদ”।

প্রবাসী মানব কল্যাণ ঐক্য পরিষদের নেদারল্যান্ডস প্রবাসী মোঃ শাহাদাত হোসাইন তপন তার এক রেকর্ডিং বক্তব্যে বাকশীমুল গ্রামের সকল মানুষের উদ্দেশ্যে বলেন, আমরা সকল প্রবাসীরা এক হয়েছি। বাকশীমুল গ্রামের মসজি, এতিমখানা, ঈদগাহ, মাহফিল, গরিব অসহায় মানুষের জন্য, বৃহত্তর করব স্থান করার জন্য এ সংগঠনটি প্রতিষ্ঠিত করেছে। প্রথম ধাপেই প্রবাসীরা সবসময় এ ধরনের অর্থ দিয়ে সমাজের উন্নয়ন মুলক কাজ করার প্রতিশ্রুতি দেন।এ সংগঠন দেশে সার্বিক সহযোগীতা করেছে বাকশীমূল গ্রামের সন্তান ও বুড়িচং বাজারের রনি ও ব্যবসায়ী মিদুলসহ আরো অনেক যুবক

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares