শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:২৯ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ

৫ সাবেক অধিনায়কের সঙ্গে বৈঠক পাপনের

অন্যদিগন্ত ডেস্ক ।।

ওয়েস্ট ইন্ডিজের কাছে নাকাল হওয়ার সারা দেশে সমালোচনার ঝড়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও (বিসিবি) ব্যাপক প্রতিক্রিয়া। শীর্ষ কর্তা নাজমুল হাসান পাপন থেকে শুরু করে পরিচালকরা সবাই হতাশ, ক্ষুব্ধ।সেই ঢাকা টেস্ট শেষ হওয়ার মুহূর্ত থেকে শুরু করে প্রায় প্রতিদিনই কেউ না কেউ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ম্যাচের পর থেকে বিভিন্ন জায়গায় জাতীয় দলের ব্যর্থতা ও হতাশাব্যঞ্জক পারফরম্যান্স নিয়ে কথা বলেছেন।

গতকাল (মঙ্গলবার) করোনার টিকা নিতে গিয়েও জাতীয় দল নিয়ে নানা কথা বলেন বিসিবি প্রধান। বলেছেন, এ অনাকাঙ্খিত ও অপ্রত্যাশিত ব্যর্থতা অবশ্যই হতাশার। পাশাপাশি এমন পারফরম্যান্সে ভেতরের প্রকৃত চিত্র বেরিয়ে গেছে। তাতে করে নতুন দুশ্চিন্তার উন্মেষ ঘটেছে।

এদিকে নিউজিল্যান্ড সফরের আগে জাতীয় দলের সাম্প্রতিক পারফরম্যান্সের চুলচেরা বিশ্লেষণ এবং আগামী দিনের সম্ভাব্য করণীয় এবং ভবিষ্যত পরিকল্পনা ঠিক করতে আজ (বুধবার) পড়ন্ত বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বোর্ডে থাকা জাতীয় দলের ৫ সাবেক অধিনায়কের সাথে একান্তে বৈঠক করেছেন বিসিবি সভাপতি।

বিসিবি অফিস ছাড়াও তিনি নিজ বাসা এবং ধানমন্ডি অফিসেও (বেক্সিমকো) মাঝেমধ্যে বোর্ডের শীর্ষ কর্তাদের সাথে বসেন, চা খান। জাতীয় দল ও বোর্ডের নানা বিষয়ে মত বিনিময় করেন এবং তা করে প্রচার মাধ্যমের সাথে কথা বলেন।

আজ তার ব্যতিক্রম ঘটলো। সন্ধ্যার আগে থেকে প্রায় পৌনে ৭টা পর্যন্ত গুলশানে নিজ বাসায় জাতীয় দলের ৫ সাবেক অধিনায়কের সাথে বসে বৈঠক করলেও মিডিয়ার সাথে আর কথা বলেননি বিসিবি সভাপতি।

উল্লেখ্য, বোর্ডে থাকা জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক আকরাম খান (বিসিবি পরিচালক এবং ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান), খালেদ মাহমুদ সুজন (পরিচালক ও গেম ডেভেলপমেন্ট প্রধান), নাইমুর রহমান দুর্জয় (বিসিবি পরিচালক ও এইচপি চেয়ারম্যান) এবং দুই সিনিয়র নির্বাচক ও দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমনের সাথে একান্তে আলোচনা করেন নাজমুল হাসান পাপন।

বোর্ড প্রধানের বাসায় ওই আলোচনা শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে কথা বলেছেন নাইমুর রহমান দুর্জয়। সেখানে তিনি জানান, ‘বোর্ড সভাপতি আমাদের সাথে আসলে মত বিনিময় করেছেন। আমরা খোলামেলা আলোচনা করেছি। এর আগের কিছু সিরিজ, বাংলাদেশ দলের ব্যাপার ছিল। সেখানে আমাদের ডেভেলপমেন্ট, এইচপি সবকিছু নিয়েই আলোচনা ছিল। বিশেষ করে সম্প্রতি যেটা শেষ হলো, সেই বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ ছিল। সবকিছু নিয়েই আমাদের আলোচনা হয়েছে।’

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba  
Shares