সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

পরীর বাসাতো নয় যেন মদের বার

স্টাফ রিপোর্টার॥
চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানে গিয়ে তাজ্জব বনে গেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ফ্লাটে ঢুকেই তারা দেখেন থরে থরে সাজানো রয়েছে বিভিন্ন ব্রান্ডের মদের বোতল। দেখে মনে হচ্ছিল, অভিনেত্রীর বাসাটা যেন ছোটখাটো একটা মদরে বার।

বুধবার বিকালে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান শুরু হয়। দীর্ঘ অভিযান শেষে পরীমনির বাসা থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ মাদক গাড়িতে করে নিয়ে যায় র‌্যাব।

তবে এ রিপোর্ট লেখার সময় রাত ৮টা পর্যন্ত পরীমনিকে গাড়িতে তুলতে পারেনি র‌্যাব। হাজার হাজার জনতার ভিড়ের কারণে নায়িকাকে গাড়িতে তুলতে হিমশিম খাচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এদিন বিকালে র‌্যাব ও পুলিশের সদস্যরা বনানীতে আলোচিত এই নায়িকার বাসার সামনে অবস্থান নেন। এরপর র‌্যাবের কয়েকজন সদস্য পরীমনির বাসায় যান। র‌্যাব পরিচয় দিলেও পরীমনি দরজা খুলেননি। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার বাসায় ঢুকতে সক্ষম হন।

পরীমনিকে আটক করে নিয়ে যাওয়ার জন্য বাসার নিচে একটি গাড়ি রাখা হয়েছে। কিছুক্ষণের মধ্যেই তাকে নিয়ে যাবে র‌্যাব।

গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমণিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সে অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরবর্তী সময়ে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেফতারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY It Host Seba