ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন শিওরক্যাশ গ্রাহকরা | অন্যদিগন্ত

শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০১:০৬ অপরাহ্ন

ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্ট করতে পারবেন শিওরক্যাশ গ্রাহকরা

দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস শিওরক্যাশের ১ কোটি ৫০ লাখেরও বেশি গ্রাহক এখন থেকে তাদের শিওরক্যাশ ওয়ালেট থেকে এসএসএল ওয়্যারলেসের পেমেন্ট গেটওয়ে প্ল্যাটফর্ম এসএসএলকমার্জের সাড়ে তিন হাজারের বেশি ই-কমার্স মার্চেন্ট ওয়েবসাইটে পেমেন্ট পরিশোধ করতে পারবেন।

নতুন এই সেবাটি চালু করার জন্য সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় আইটিইএস, ফিনটেক এবং পেমেন্ট সার্ভিসেস প্রোভাইডার সফটওয়্যার শপ লিমিটেড (এসএসএল ওয়্যারলেস)-এর সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে শিওরক্যাশ।

শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডঃ শাহাদাত খান এবং এসএসএল ওয়্যারলেসের পরিচালক ও সিওও আশীষ চক্রবর্তী তাদের যার যার প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসএসএল ওয়্যারলেসের পক্ষ থেকে হেড অফ ব্যাংকিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান (সুশান), হেড অফ ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন।

এদিকে শিওরক্যাশের পক্ষ থেকে চিফ বিজনেস অফিসার মোঃ আবু তালেব, চিফ মার্কেটিং অফিসার মোঃ কিংশুক হক, হেড অফ সেলস ও এসভিপি সেলস এন্ড ডিস্ট্রিবিউশন মোঃ ফারুক হোসেন, এভিপিকর্পোরেট সেলস মোঃ শফিকুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject