গাইবান্ধায় ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ উদ্বোধনী সমাবেশ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত | অন্যদিগন্ত

শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:২৫ অপরাহ্ন

গাইবান্ধায় ৭ দিন ব্যাপী মৎস্য সপ্তাহ উদ্বোধনী সমাবেশ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সঞ্জয় সাহা (গাইবান্ধা) প্রতিনিধি ॥

” মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” ও ” মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” এই প্রতিপাদ্য বিষয়কে লক্ষ রেখে ১৭ থেকে ২৩ জুলাই ( ৭ দিন ব্যাপী) জাতীয় মৎস্য সপ্তাহ – ২০১৯ উদযাপন উপলক্ষে ১৮ জুলাই মৎস্য সপ্তাহের উদ্বোধনী দিনে সকালে জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তর এর আয়োজনে জেলা প্রশাসক এর চত্তর থেকে একটি র‍্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

র‍্যালী পরবর্তী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভা, র‍্যালি ও পোনা অবমুক্ত করন অনুষ্ঠিত হয়। এতে সমগ্র র‍্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ এর হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আলমগীর কবির বাদল এর সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্য কর্মকতা সঞ্জয় ব্যানার্জির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ- পরিচালক কৃষিবিদ এম, এ ফেরদৌস, জেলা মৎস্য কর্মকর্তা আব্দুল  দাইয়ান দুলু, মৎস্য চাষী কে, এম হারুন অর রশিদ, মৎস্য জীবি চিন্তু রাম দাস।

আলোচনা শেষে পৌর পার্কে পোনা মাছ অবমুক্ত করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে পোনা মাছ অবমুক্ত করেন পৌর মেয়র এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন। এসময় মৎস্য অফিসার , মৎস্য কর্মকতা সহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject