রাজধানীতে ভবন থেকে পড়ে দুজনের মৃত্যু | অন্যদিগন্ত

শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০১:০৮ অপরাহ্ন

রাজধানীতে ভবন থেকে পড়ে দুজনের মৃত্যু

অন্যদিগন্ত প্রতিনিধি ॥

রাজধানীর বাড্ডায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে গিয়ে আলেক মৃধা (৫৫) নামের এক নিরাপত্তাকর্মী এবং বড় মগবাজারে বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তয়িফ (১৭) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।

আজ রোববার সকাল ৬টার দিকে বাড্ডার সাঁতারকুলের আলীনগরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে যান আলেক মৃধা। পরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আলেক মৃধার ছেলে বাশার মৃধা জানান, বাড্ডার সাঁতারকুল আলীনগর গলির শেষ মাথায় একটি নির্মাণাধীন ভবনের নিরাপত্তাকর্মী ছিলেন তাঁর বাবা। সকালে ওই ভবনের সাততলায় মোটর দিয়ে পানি দিচ্ছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে যান আলেক মৃধা। পরে তাঁকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আজ সকাল ৯টার দিকে বড় মগবাজার এলাকায় বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তয়িফ নামের এক কিশোর মারা গেছে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তয়িফ বড় মগবাজার এলাকার সাইফুর রহমানের ছেলে।

নিহত তয়িফের চাচা টোটন হোসাইন জানান, বড় মগবাজারের ২৪২ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকত তয়িফ। সে মানসিক প্রতিবন্ধী ছিল। সকালে সে ছাদে হাঁটছিল। সেখান থেকে সে নিচে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তয়িফকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject