যশোরে জিংক ধানের চাল উৎপাদন ও বিপণনের উপর ভেলু চেন একটরদের মিটিং | অন্যদিগন্ত

শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৬:৫৮ পূর্বাহ্ন

যশোরে জিংক ধানের চাল উৎপাদন ও বিপণনের উপর ভেলু চেন একটরদের মিটিং

ষ্টাফ রিপোর্টার ॥

এগ্রিকালচারাল এডভাইজরী সোসাইটি (আস) ও হারভেষ্টপ্লাস বাংলাদেশ এর যৌথ উদ্যোগে অদ্য ৫ আগস্ট ২০১৯ রোজ সোমবার ডিডি, ডিএই যশোর এর ট্রেনিং রুমে জিংক ধানের চাল উৎপাদন ও বিপণনের উপর ভেলু চেন একটরদের মিটিং অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ১৬ কৃষক গ্রুপ লিডার, ১জন বীজ ডিলার প্রতিনিধি, ৪ মিল মালিক প্রতিনিধি, ১০ ধান সরবরাহকারী (ফড়িয়া, আড়ৎদার ও বেপারী), চাল বিক্রেতা (আড়ৎদার, পাইকার ও খুচরা বিক্রেতা) এবং পপ এর প্রতিনিধি উপস্থিত ছিলেন।

জিংক ধানের চাল উৎপাদন ও বিপণনের উপর ভেলু চেন একটরদের মিটিং এ সূচনা বক্তব্য পেশ ও সভাটি ফ্যাসিলেট করেন, অধ্যাপক রেজাউল করিম সিদ্দিক, এনকর, বিটিভি, ড. হারুন-আর-রশীদ, নির্বাহী পরিচালক, আস, কৃষিবিদ মোঃ মজিবর রহমান, অফিসার-এসএসএম এবং কৃষিবিদ তরিকুল ইসলাম, এআরডিও, এইচপিবিডি।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ড. এম কে বাসার, সিএম, এইচপিবিডি। সভায় সভাপতিত্ব করেন কৃষিবিদ মোঃ এমদাদ হোসেন শেখ, ডিডি, ডিএই, যশোর।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষিবিদ দেলোয়ার হোসেন, ডিডি, বিএডিসি, যশোর, কৃষিবিদ সুধেন্দু শেখর মালাকার, ডিডি, এডি অফিস, যশোর, কৃষিবিদ সুশান্ত কুমার তরফদার, এডিডি, ডিএই, যশোর এবং এবিএম ফজলুর রহমান প্রাক্তন, ডিডি, ডিএই ও একেএম ফেরদৌস, এসিডিআই-ভোকা। সভায় সকল অংশগ্রহণকারীগণ জিংক চাল উৎপাদন ও বিপণন বানিজ্যিক করণের উপর বক্তব্য রাখেন এবং এই লক্ষ্যে সভা মূল্যবান সুপারিশমালাসমূহ অনুমোদন করেন।

জিংক ধানের চাল উৎপাদন ও বিপণনের উপর ভেলু চেন একটরদের মিটিংটি সফল বাস্তবায়নে আস এর এরিয়া কোর্ডিনেটর মোঃ সাইফুল ইসলাম ও সুব্রত কুমার ঘোষ নিরলস ভাবে কাজ করেন।

Print Friendly, PDF & Email

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject