August 26, 2019, 12:48 am

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে নায়িকা ববি

বিনােদন ডেস্ক॥

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গতকাল রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। বর্তমানে তিনি সুস্থ আছেন। তবে আরো কিছুদিন হাসপাতালে থাকতে হবে তাঁকে। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ববি।

এ বিষয়ে ববি বলেন, বেশ কিছুদিন ধরেই শরীরে জ্বর জ্বর অনুভব করছিলাম। যেহেতু এখন অনেকের ডেঙ্গু জ্বর হচ্ছে, তাই মনে হলো আমার রক্তটাও পরীক্ষা করা দরকার। তার পর হাসপাতালে পরীক্ষা করাই। সেখানে আমার শরীরে ডেঙ্গু জ্বরের জীবাণু পাওয়া গেছে। এমনিতে সুস্থবোধ করলেও ডাক্তাররা আমাকে কয়েক দিন বিশ্রামে থাকতে বলেছেন। যে কারণে হাসপাতালে ভর্তি হই।

সবার কাছে দোয়া চেয়ে ববি বলেন, আসন্ন ঈদে আমার একটি ছবি মুক্তি পাচ্ছে। ছবির প্রমোশনের বেশ কিছু কাজ ছিল। জ্বরের কারণে তা বাধাগ্রস্ত হবে। আমার জন্য সবাই দোয়া করবেন, আমি যেন দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

ইয়ামিন হক ববি ‘খোঁজ—দ্য সার্চ’ ছবি দিয়ে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। ২০১৩ সালে ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’, মালেক আফসারীর ‘ফুল অ্যান্ড ফাইনাল’ ও রাজু চৌধুরীর ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ ছবিতে অভিনয় করেন। পরে তিনি ‘স্বপ্ন ছোঁয়া’, ‘সালাম মালয়েশিয়া’ এবং ‘আই ডোন্ট কেয়ার’ ছবিতে অভিনয় করেন।

এ ছাড়া ‘অ্যাকশন জেসমিন’ ছবিতে তাঁকে দ্বৈত চরিত্রে এবং শাকিব খানের প্রযোজিত প্রথম ছবি ‘হিরো—দ্য সুপারস্টার’ ছবিতে দেখা যায় তাঁকে। ২০১৮ সালে তিনি প্রযোজনায় নাম লেখান এবং তাঁর নিজের প্রযোজিত নারী সুপারহিরোভিত্তিক ছবি ‘বিজলী’তে অভিনয় করেন। এ বছর তিনি শাকিব খানের বিপরীতে ‘নোলক’ ছবিতে অভিনয় করেন। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত চলচ্চিত্র ‘বেপরোয়া’।

Please Share This Post in Your Social Media

কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Mostafijar Rahman
Shares
CrestaProject