সড়কে প্রাণ গেল এএসআইসহ তিনজনের | অন্যদিগন্ত

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫১ পূর্বাহ্ন

সড়কে প্রাণ গেল এএসআইসহ তিনজনের

কুমিল্লা প্রতিনিধি ॥

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান চাপায় পুলিশের এএসআইসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার ভোর পাঁচটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাবুর্চি বাজার সৈয়দপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত এএসআই আক্তার হোসেন চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলায়। নিহত বাকি দুইজনের নামপরিচয় এখনও পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ভোর পাঁচটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান সৈয়দপুর এলাকায় আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে যানটি সড়কের ওপর উল্টে যায়। কাভার্ডভ্যানটিকে উদ্ধার করতে হাইওয়ে পুলিশের একটি রেকার ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এসময় একইমুখী অপর একটি কাভার্ডভ্যান উদ্ধার কাজ করতে যাওয়া রেকারটিকে ধাক্কা দেয়। রেকারটি রাস্তার পাশে থাকা হাইওয়ে পুলিশের পিকআপভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানের পাশে দাঁড়িয়ে থাকা কর্তব্যরত এএসআই আক্তার হোসেন গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপর নিহতরা কাভার্ডভ্যানের চালক ও তার সহকারী। দুর্ঘটনায় রেকারের চালক ও তার সহকারী আহত হয়। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject