শেখ হাসিনার অগ্রযাত্রায় সঙ্কটে বিএনপি | অন্যদিগন্ত

বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫০ পূর্বাহ্ন

শেখ হাসিনার অগ্রযাত্রায় সঙ্কটে বিএনপি

নিজস্ব প্রতিবেদক ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রা বিএনপিকে রাজনৈতিক সংকটে ফেলে দিয়েছে। এ সংকট বিএনপি কাটিয়ে উঠতে পারবে না বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন তিনি। করে।

ওবায়দুল কাদের বলেন, আজকে এই সঙ্কটের কারণেই বিএনপি বেহাল, দিশেহারা পথিকের মত, পথহারা পথিকের মত দিশেহারা হয়ে পড়েছে। জনগণের প্রতি আস্থা হারিয়ে বিদেশিদের কাছে গিয়ে ধর্ণা দিচ্ছে, নালিশ করছে। বিদেশিদের কাছে দেশের বদনাম করছে।

কাদের বলেন, রাজনীতি মানে অস্ত্রবাজি না; শিক্ষাগ্রহণ করে জনসেবা করা। প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত। রাজনীতিকরা ভাবেন পরবর্তী নির্বাচনে কী হবে। আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী জেনারেশনের কী হবে।

তিনি বলেন, আজ আইএমএফও বলছে- দক্ষিণ এশিয়ায় প্রবৃদ্ধিতে বাংলাদেশ প্রথম স্থানে আছে। দেশের প্রবৃদ্ধি ৮ দশমিক ২ হয়েছে, আগামীতে সেটি আরও বাড়বে।

কর্মীদের জন্য প্রধানমন্ত্রীর দরদী মনোভাবের কথা উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কর্মীর জন্য শেখ হাসিনা কতটা নিবেদিত আমার অসুস্থতার সময় দেশবাসী দেখেছে। প্রতিটি মানুষের জন্যই এমনি নিবেদিতপ্রাণ শেখ হাসিনা। তিনি জেগে আছেন বলে দেশের মানুষ আজ শান্তিতে ঘুমায়।

সাংবাদিকদের প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টি সংসদের বিরোধী দল। এরশাদ উত্তর জাতীয় পার্টি অভ্যন্তরীণ বিবাদে জড়িয়েছে, এটা তাদের ব্যাপার। জাতীয় পার্টি নিয়ে আমাদের মাথা ঘামানোর কিছু নেই।

আলোচনাসভার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী। সভাপতিত্ব করেন ইসমাইল চৌধুরী সম্রাট। এতে উপস্থিত ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

Please Share This Post in Your Social Media


কপিরাইটঃ ২০১৬ দৈনিক অন্যদিগন্ত এর সকল স্বত্ব সংরক্ষিত।
Design & Developed BY Seskhobor.Com
Shares
CrestaProject